শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিশু শান্তি পুরস্কারে ভূষিত সাদাত নড়াইলে ফুলেল শুভেচ্ছায় সিক্ত
নড়াইল অফিস
Published : Saturday, 21 November, 2020 at 8:23 PM
শিশু শান্তি পুরস্কারে ভূষিত সাদাত নড়াইলে ফুলেল শুভেচ্ছায় সিক্তশিশুদের সুরক্ষায় সাইবার বুলিং থেকে কাজ করে আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কারে ভূষিত সাদাত রহমান নড়াইলে ফিরেছে। শনিবার বেলা ১১টার দিকে সে নড়াইল প্রেসক্লাবে আসে। প্রেসক্লাবে পৌঁছানোর পর সাদাতকে নড়াইল প্রেসক্লাব ও নড়াইল আবদুল হাই সিটি কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়।
নড়াইল প্রেসক্লাবের পক্ষে সাদাতকে বরণ করেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলুসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ।
সাদাতের বাবা মো. শাখাওয়াত হোসেন, মা মোসাম্মৎ মলিনা বেগম, নড়াইল আব্দুল হাই সিটি কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান মল্লিক ও কলেজের শিক্ষকসহ সাদাতের বন্ধুরা এ সময় উপস্থিত ছিলেন।   
সাদাত রহমান বলে, ৪২টি দেশের ১৪২ জন শিশু এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় প্রথম হয়ে দেশের সম্মান বয়ে আনতে পেরে ভীষণ ভালো লাগছে। পুরস্কারের সমুদয় অর্থ দেশের শিশু-কিশোরদের সুরক্ষায় ব্যয় করা হবে। আগামীতে আরও ভালো কিছু করার ইচ্ছা রয়েছে।
সাদাত সবার কাছে দোয়া প্রার্থণা করে।
উল্লেখ্য, নেদারল্যান্ডসভিত্তিক ‘কিডস রাইটস ফাউন্ডেশন’ সাদাত রহমানকে আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কারে ভূষিত করে। ১৩ নভেম্বর নেদারল্যান্ডসের দ্য হেগে আয়োজিত অনুষ্ঠানে অনলাইনে যুক্ত থেকে সাদাতের হাতে শিশুদের নোবেলখ্যাত এই পুরস্কার তুলে দেন নোবেল বিজয়ী মালালা ইউসুফজাই।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft