বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোর ও ঝিনাইদহে পৃথক হামলায় তিনজন আহত
কাগজ সংবাদ
Published : Saturday, 21 November, 2020 at 8:26 PM
যশোর ও ঝিনাইদহে পৃথক হামলায় তিনজন আহতযশোর ও ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছেন। আহতরা হচ্ছেন, বাঘারপাড়া উপজেলার খলশি গ্রামের মৃত রজব আলীর স্ত্রী হালিমা খাতুন (৪৫) ও ছেলে মুনসুর আলী (২৬) এবং ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের আব্দুল হাকিম (৩২)।
আহত মুনসুর আলী জানান, তার বাবা ১৩ বছর আগে মারা গেছেন। এরপর থেকেই তার চাচা আশরাফুল ও আহাদ আলী তাদের ভিটেবাড়ি দখলের পাঁয়তারা করে আসছে। শুক্রবার বিকেলে আশরাফুলের নেতৃত্বে আহাদসহ সাত-আটজন তাদের হামলা করে বাড়ি ছাড়তে বলে। কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে কুপিয়ে জখম করে তারা। এ সময় তার মা হালিমা খাতুন বাধা দিতে এলে হামলাকারীরা তাকেও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এদিকে, মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের আব্দুল হাকিমের সাথে তার ছোট ভাই আব্দুল আলিমের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে দু’ভাইয়ের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুল আলিম ক্ষিপ্ত হয়ে আব্দুল হাকিমকে মাছ ধরা কোঁচ দিয়ে আঘাত করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে শনিবার সকালে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় রেফার করা হয়।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft