রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বিতর্কিত রোহান ইয়াবাসহ আটক
পুলিশ কর্মকর্তা ও রাজনৈতিক পরিচয় দিয়ে প্রতারণা
কাগজ সংবাদ
Published : Saturday, 21 November, 2020 at 8:30 PM
বিতর্কিত রোহান ইয়াবাসহ আটক পুলিশ কর্মকর্তার পরিচয় ও এমপি-মন্ত্রীর নাম ভাঙিয়ে ভয়ভীতি প্রদর্শনসহ নানা প্রতারণায় জড়িত মনোহরপুরের বহু বিতর্কিত রাফিউল হাসান রোহানকে (২০) আটক করেছে পুলিশ। সে মনোহরপুর পশ্চিমপাড়ার হাসান আলীর ছেলে। তার কাছ থেকে ৩৫ পিস ইায়াবা উদ্ধার হয়েছে।
পুরাতন কসবা ফাঁড়ি পুলিশ তাকে আটক করে। তার আটকে সন্তোষ প্রকাশ করেছেন এলাকাবাসী।
২০ নভেম্বর রাতে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামানের নির্দেশনায় পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এসআই শহিদুল ইসলাম, এএসআই উজ্জল কবির, এটিএসআই সমাপ্ত বৈরাগী ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক হয় মাদক ব্যবসায়ী রাফিউল হাসান রোহান। এ ঘটনায় থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) টেবিলের ১০ (ক) ধারায়  
মামলা হয়েছে। যার নাম্বার ৫৭।
এদিকে, আটক রোহানের বিরুদ্ধে আরো তথ্য এসেছে এলাকা থেকে। রোহানকে আটকের সময় তাজ নামে তার এক সহযোগী পালিয়ে গেছে। এই রোহান বিভিন্ন সময় মানুষের সাথে প্রতারণা করেছে। বিভিন্ন সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে এবং এমপি-মন্ত্রীসহ রাজনৈতিক নেতাদের নাম ভাঙ্গিয়ে নিজের কন্ঠ চেঞ্জ করে মানুষের ভয়-ভীতি দেখিয়েছে। চাকরি দেয়ার নাম করে টাকা পয়সা নিয়েছে। সে অপকর্ম করতে গিয়ে একাধিকবার ধরা পড়েছে।
এই রোহানের কারণে স্থানীয় যুব সমাজ ধ্বংসের দিকে এগুচ্ছে। বিভিন্ন সময় ইভটিজিংও করেছে সে। রোহান আটক হওয়ার পর এলাকায় সন্তোস বিরাজ করছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft