রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কেশবপুরে মরিয়ম হত্যা মামলায় মাসুদ অভিযুক্ত
কাগজ সংবাদ
Published : Saturday, 21 November, 2020 at 9:58 PM
কেশবপুরে মরিয়ম হত্যা মামলায় মাসুদ অভিযুক্তযশোর কেশবপুরের কালিয়ারই গ্রামের মরিয়ম বেগম হত্যা মামলায় মাসুদ মোড়লকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে সিআইডি পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা হাসান ইমাম। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগ না পাওয়ায় আটক মান্নান ও আবু বক্কার সিদ্দিকের অব্যাহতির আবেদন করা হয়েছে চার্জশিটে।
মামলার বিবরণ থেকে জানা গেছে, কালিয়ারই গ্রামের শেখ আব্দুল আহাদের স্ত্রী মরিয়ম বেগম কেশবপুর মাছ বাজারের পাশের একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। তার দু’ ছেলের মধ্যে শেখ আব্দুল্লাহ খুলনার বিএল কলেজে পড়েন। ছোট ছেলে বাঘারপাড়ায় খালুর বাড়ি থাকে।  ছেলেরা প্রতিদিন মোবাইল ফোনে মায়েরখোঁজ নিত। ২০১৭ সালের ১৭ ও ১৯ মে শেখ আব্দুল্লাহ তার মায়ের ফোনে কল দিয়ে বন্ধ পান। ২২ মে বিষয়টি তার ছোট ভাইকে জানান। ২৯ মে ভাড়া বাসায় গিয়ে দেখে ঘরের দরজায় তালা দেয়া। তখন এক বন্ধুকে সাথে নিয়ে তালা ভেঙে ঘরে ঢুকে সবকিছু এলোমেলো দেখেন। মাকে না পেয়ে নানা বাড়ি গিয়ে খোঁজ নেন আব্দুল্লাহ। নানা বাড়ির লোকজন নিয়ে ভাড়া বাড়িতে এসে খোঁজাখুঁজির এক পর্যায়ে বিছালী গাদার নীচে বস্তায় ভরা মরিয়ম বেগমের পঁচাগলা লাশ পাওয়া যায়। এ ঘটনায় ৩০ মে নিহতের ছেলে শেখ আব্দুল্লাহ বাদী হয়ে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিদের আসামি করে কেশবপুর থানায় হত্যা মামলা করেন। মামলাটি প্রথমে থানা পুলিশ পরে সিআইড  তদন্তের দায়িত্ব পায়।
তদন্তে বেরিয়ে আসে মরিয়ম বেগম বাড়িতে ব্যাগ তৈরি ও গরু পালন করে বেশকিছু টাকা জমান। আসামি মাসুদ টাকার লোভে তাকে বিয়ে করবে বলে প্রলোভন দেখাতো। ঘটনার রাতে মরিয়ম বেগমকে ঘরের মধ্যে হত্যার পর বস্তায় লাশ ভরে মাসুদ বিছালী গাদার নীচে রাখে।
এ মামলার তদন্ত শেষে আটক আসামির দেয়া তথ্য ও সাক্ষীদের জবানবন্দিতে হত্যার সাথে জড়িত থাকায় মাসুদ মোড়লকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft