মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
আজকের রাশিফল
শারীরিকভাবে দিনটি ভালো কাটবে
Published : Sunday, 22 November, 2020 at 5:11 PM
মেষ রাশি : দৈনন্দিন কর্মজীবন থেকে একটু বিরতি নিন। বিশ্রামের প্রয়োজন আছে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা করুন। শারীরিকভাবে দিনটি ভালো কাটবে।
বৃষ রাশি : কোনো রকম অনৈতিক কাজে জড়িয়ে পড়তে পারেন। আশপাশে যাই হোক না কেন, নিজের লক্ষ্যে স্থির থাকুন। খরচ নিয়ন্ত্রণে না রাখতে পারলে অর্থসংকটে পড়তে পারেন।
মিথুন রাশি : ভালো সময় যেমন আসে, তেমন এখন আপনাকে খারাপ সময় ভোগ করতে হতে পারে। সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তি দেখা যাবে। শান্তি-সুস্থতার কিছুটা অভাব থাকতে পারে।
কর্কট রাশি : সাংসারিক জীবন সুখের হবে। যে কাজই করুন, ভালোভাবে করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা কাজে খুশি হবে। বাবা অথবা পরিবারের কোনও গুরুজনের কাছ থেকে লাভবান হবেন।
সিংহ রাশি : ব্যবসায়ীরা লাভবান হবেন। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। আর্থিকযোগ শুভ।
কন্যা রাশি : অধৈর্য ও অস্থিরতা সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়তে পারে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে।
তুলা রাশি : আত্মবিশ্বাসে ভর করে কাজে এগিয়ে যান। ব্যবসায় বিশেষ উন্নতি হবে। স্বাস্থ্যের দিক থেকেও আজকের দিনটি ভালো। প্রিয়জনদের থেকে কিছু সুসংবাদও পেতে পারেন।
বৃশ্চিক রাশি : দূরের কোনও আত্মীয়ের সঙ্গে যোগাযোগ উপকৃত করবে। পরিবারের সাহায্য, বিশেষ করে বন্ধুদের থেকে সাহায্য পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।
ধনু রাশি : নতুন প্রকল্পে মতানৈক্য দেখা দিতে পারে। যতটা সম্ভব বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্মভাব মোটের ওপর শুভ।
মকর রাশি : হাতে নেওয়া কাজটি সময়ে শেষ করতে হলে সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। অলসতা গ্রাস করতে পারে।
কুম্ভ  রাশি : নিজের কাজ হাসিল করতে পারবেন। নতুন বন্ধু ও পরিচিতি বাড়বে। চিন্তা করার ক্ষমতা উন্নত হবে। আপনার কাজ আজ প্রশংসিত নাও হতে পারে।
মীন রাশি : আর্থিক লাভ ছাড়াও দীর্ঘমেয়াদী বিনিয়োগ করতে পারেন, যা ভবিষ্যতে সাহায্য করবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কাটাবেন এবং আপনি আনন্দে থাকবেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft