রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
বিনোদন
কি ‘বায়োস্কোপ’ দেখালেন সানা !
বিনোদন সংবাদ :
Published : Sunday, 22 November, 2020 at 6:29 PM
কি ‘বায়োস্কোপ’ দেখালেন সানা !বিনোদন জগতে এখন দর্শকের চোখ আর আগ্রহ বলিউড অভিনেত্রী সানা খানের দিকে। বিগ বস মাতানো ভিন্ন ভিন্ন চমক দেয়া এ মডেল ও অভিনেত্রী অকল্পনীয় ‘বায়োস্কোপ’ দেখিয়েছেন। ধর্মের টানে গত অক্টোবরে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। বলিউডের রঙিন দুনিয়া ত্যাগ করার ঘোষণা দিয়ে বলিউডজুড়ে হৈচৈ ফেলে দেন সানা। এবার এক মাওলানাকে বিয়ের খবরে রীতিমতো হতচকিত তার অনুরাগীরা। অনেকে এ সিদ্ধান্তকে প্রশংসা করলেও শেষটা যেন ভালো ঘটে সে প্রার্থনাও করছেন কেউ কেউ।
শুক্রবার গুজরাটের মাওলানা মুফতি আনাসকে বিয়ে করেছেন সানা। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে তার বিয়ের তথ্য জানানো হয়েছে। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে উদযাপনও করতে দেখা যায় নবদম্পতিকে।
মডেলিং দিয়ে কর্মজীবন শুরু করেন সানা। পাঁচটি ভাষায় ১৪টি চলচ্চিত্রে এবং ৫০টির মতো বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। তিনি দর্শকের কাছে সবচেয়ে বেশি আলোচিত বিগ বস সিজন-৬ এবং বলিউড সুপারস্টার সালমান খানের ‘জয় হো’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

কি ‘বায়োস্কোপ’ দেখালেন সানা !অক্টোবরে সানা তার ইনস্টাগ্রামে পোস্টে লিখেছিলেন ‘আজ ঘোষণা করছি, আজ থেকে বিনোদন জগৎ থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করব এবং সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাই-বোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি, যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন। আমার সব ভাই-বোনকে অনুরোধ করব, তাঁরা যেন আমার সঙ্গে বিনোদন জগৎ নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ।

সানা সে সময় বলেন, আমার ধর্মের মধ্যে এর উত্তর খুঁজতে যাই। বুঝতে পারি, এই পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু-পরবর্তী জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। সৃষ্টিকর্তার নির্দেশমতো যদি একজন ভৃত্য তার জীবনযাপন করে তাহলেই ভালো। সব সময় অর্থ ও খ্যাতির পেছনে ছুটলেই সেটা হয় না। বরং পাপের রাস্তা ছেড়ে সৃষ্টিকর্তার দেখানো পথেই হাঁটা উচিত।  






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft