মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
বিনোদন
আগ্রহের পারদ বাড়াচ্ছে ‘রেড নোটিশ’
বিনোদন ডেস্ক :
Published : Monday, 23 November, 2020 at 3:20 PM
আগ্রহের পারদ বাড়াচ্ছে ‘রেড নোটিশ’শিগগরিই নেটফ্লিক্স থেকে ‘রেড নোটিশ’ মুক্তির জন্য  নতুন তারিখেন ঘোষণা আসবে। হলিউড দর্শকদের আগ্রহ আর উত্তেজনার পারদ দিন দিন চরমে উঠছে এ ছবির প্রচারণায়। কারণ নেটফ্লিক্সের ইতিহাসে সবচেয়ে বেশি বাজেটের সিনেমা হতে যাচ্ছে ‘রেড নোটিশ’। বেশ ঘটা করেই এর শুটিং শুরু হয়েছিলো। এবার জানা গেল, এরইমধ্যে এ সিনেমার শুটিং শেষও হয়ে গেছে।
চলতি বছর অনেকবার পরিবর্তন এসেছে সিনেমাটির মুক্তির তারিখ। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেতা ‘দ্য রক’খ্যাত ডোয়াইন জনসন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
রাউসন মার্শাল থারবার রচিত ও পরিচালিত ‘রেড নোটিশ’ একটি আন্তর্জাতিক হিস্ট এবং অ্যাকশন থ্রিলার ঘরনার সিনেমা। এতে দুর্দান্ত তিনটি চরিত্রে অভিনয় করেছেন ডোয়াইন জনসন, গল গ্যাডট এবং রায়ান রেনল্ডস। তিনজনই হলিউডের জনপ্রিয় তিনটি সুপারহিরো চরিত্রে অভিনয় করে খ্যাতি পেয়েছেন।
রায়ান রেনল্ডস এবং গল গ্যাডটের সঙ্গে শুটিং সেট থেকে একটি ছবি শেয়ার করেন রক। ছবিটির ক্যপশনে তিনি লেখেন ‘ডেডপুল, ওয়ান্ডার ওম্যান, ব্ল্যাক অ্যাডাম; আমরা সবাই একসঙ্গে রয়েছি। অবশেষে শেষ হলো ‘রেড নোটিশ’র শুটিং। আমার সহ-অভিনেতা থেকে শুরু করে সবাইকে অত্যন্ত ধন্যবাদ। দারুণ এই কলাকুশলীরা না থাকলে করোনার এই সময়ে সিনেমাটি শেষ করা আরও কঠিন হতো। করোনার এই বিলম্ব এবং বাঁধাগুলোর মধ্যেই চলেছে আমাদের কাজ। দারুণ একটি সিনেমা হয়েছে। আশা করছি সবার পছন্দ হবে।’











সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft