মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
সারাদেশ
রংপুরে ইয়াবা-ফেনসিডিলসহ এএসআই গ্রেপ্তার
রংপুর সংবাদদাতা :
Published : Monday, 23 November, 2020 at 3:43 PM
রংপুরে ইয়াবা-ফেনসিডিলসহ এএসআই গ্রেপ্তাররংপুরে নগরীর ঠিকাদার পাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা-ফেনসিডিলসহ পুলিশের এক এএসআইকে গ্রেপ্তার করা হয়েছে।
সোমবার (২৩ নভেম্বর) সকালে তাকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার কাছে থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ১ বোতল ফেনসিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইল উদ্ধার করা হয়।
গ্রেপ্তার এএসআই হলেন মনিরুজ্জামান। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন তিনি।
জানা গেছে, এর আগে মাদক সেবন ও কারবারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করা হয়ে এএসআই মনিরুজ্জামানকে। তিনি পরিবার নিয়ে রংপুর নগরীর ওই বাড়িতে ভাড়া থাকতেন এবং সেখানে মাদকের কারবার চালিয়ে আসছিলেন । ঠিকাদার পাড়ার ওই বাড়িটি হিজড়া মিলন নামে এক ব্যক্তির।
রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকাল সোয়া ১০টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহায়তায় নগরীর স্টেশন রোডের ঠিকাদারপাড়ায় এক বাড়িতে অভিযান চালানো হয়।
তিনি জানান, এ সময় ৬তলা ভবনের ৪র্থ তলা থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ১ বোতল ফেনসিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলসহ মনিরুজ্জামানকে আটক করা হয়। পরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়।
এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হবে বলেও জানান রাহাত বিন কুতুব।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft