রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব
জনঅংশগ্রহণ থাকলেই উন্নয়ন ভালোভাবে ভোগ করা যায়
চৌগাছা (যশোর) অফিস :
Published : Monday, 23 November, 2020 at 4:44 PM
জনঅংশগ্রহণ থাকলেই উন্নয়ন ভালোভাবে ভোগ করা যায়চৌগাছা উপজেলা মডেল স্বাস্থ কমপ্লেক্সে কমিউনিটি পার্টিসিপেশন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় হাসপাতালের হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের মহাপরিচালক শাহাদত হোসেন মাহমুদ।
শাহাদৎ হোসেন মাহমুদ বলেন, ‘স্বাস্থ্যসেবার উন্নয়নে জনগণের অংশ গ্রহণ দেখে আমি মুগ্ধ হয়েছি। করোনা পরিস্থিতিতে কৌশলে স্বাস্থ্যসেবার মান ধরে রেখে নিরলসভাবে কাজ অব্যাহত রয়েছে। সরকারের উন্নয়নে জনগণের অংশগ্রহণ ও সহযোগিতা থাকলেই সে উন্নয়নের সুফল ভালোভাবে ভোগ করা জনঅংশগ্রহণ থাকলেই
যায়’। মতবিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা লুৎফুন্নাহার সভাপতিত্ব করেন। অন্যান্যের মধ্যে আলোচনা করেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আক্তারুজ্জামান, উপসচিব নূরুল আমিন ও জিয়াউর আল মামুন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মুন্সি রেজা সেকেন্দার, সহকারী পরিচালক পুলক দেবনাথ, যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক দিলীপ কুমার রায়, উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান, ডা. শাহাবুদ্দীন এবং ডা. তাসলিমা খাতুন। সভাটি সঞ্চালনা ও মডেল কার্যক্রমের নানান দিক তুলে ধরেন ঝিনাইদহ হাসপাতালের গাইনি বিভাগের সাবেক সিনিয়র কনসালটেন্ট ইমদাদুল হক।
সভায় স্থানীয়দের মধ্যে আলোচনা করেন সহকারী অধ্যাপক আব্দুল হামিদ, সাংবাদিক রহিদুল ইসলাম খান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, ব্যবসায়ী হামিদ মল্লিক এবং প্রধান শিক্ষক শারমিন নাহার। এসময় হাসপাতালের কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft