সোমবার, ২৬ জুলাই, ২০২১
বিনোদন
মনোবিদ ‘করোনিয়াল’ তারকা মায়েরা !
বিনোদন ডেস্ক :
Published : Monday, 23 November, 2020 at 4:39 PM
যে পরিস্থিতি হোকনা কেন নায়ক নায়িকাদের জীবনাচারণ নিয়ে সকলেরই আগ্রহ থাকে বেশি। তাই তাদের দায়িত্বও বেশি। অতিমারি করোনাকালে এবার বলি ও টালি পাড়ার কয়েকজন আবেদনময়ী নায়িকা চমক দেখিয়েছেন । মা হওয়ার প্রস্তুতির সঙ্গে তারকারা দায়িত্বও পালন করছেন হাসিমুখে। অনেক তারকাই সন্তানসম্ভবা, অনেকে সদ্য মা হয়েছেন। কিন্তু কাজ জারি রেখেছেন। করোনার ভয়কে জয় করে গর্ভাবস্থায় তাঁরা শুটিং করেছেন। বিভিন্ন কাজে ট্রাভেলও করেছেন। হবু মায়েদের জন্য টিপসও দিলেন তারকা-মায়েরা। তারা মনে করেন বাইরের জগতে যা খুশি ঘটুক, নিজেকে ভীষণ পজিটিভ থাকতে হবে।


মনোবিদ ‘করোনিয়াল’ তারকা মায়েরা !
সেপ্টেম্বরেই শুভশ্রী গঙ্গোপাধ্যায় জন্ম দিয়েছেন পুত্রসন্তান যুবানকে। গর্ভাবস্থায় কঠিন সময় পার করেছেন শুভশ্রী। গর্ভাবস্থায় একটা বিজ্ঞাপনের শুটও করেছেন শুভশ্রী। করোনা, গর্ভাবস্থা কোনও কিছুই তাকে দমিয়ে রাখতে পারেনি।




জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিকও পুত্র সন্তানের মা হয়েছেন। করোনাকালে মোটাদাগে কাজ করতে দেখা না গেলেও এ নায়িকাও কিন্তু একেবারে অলস সময় পার করেননি। তার পরিবারও করোনায় আক্রান্ত হয়েছে। কফিন সময় পার করতে হয়েছে। তবে দমে যাননি তিনিও। মনোবিদ ‘করোনিয়াল’ তারকা মায়েরা !মনোবিদ ‘করোনিয়াল’ তারকা মায়েরা !







সম্প্রতি অনুষ্কা শর্মাকে দেখা গেল শুটিং ফ্লোরে। নীল রঙের গাউনে, মাস্ক পরে তিনি উপস্থিত সেটে। ভ্যানিটি ভ্যানে তার নিজের মেকআপ করার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নিজেই। দিনকয়েক আগে অনুষ্কা খেলার মাঠেও উপস্থিত ছিলেন, স্বামী বিরাট কোহালির ম্যাচে উৎসাহ জোগানোর জন্য।
মনোবিদ ‘করোনিয়াল’ তারকা মায়েরা !







দ্বিতীয় বার মা হতে চলেছেন করিনা কপূর খান। প্রথম প্রেগন্যান্সির সময়েও তিনি চুটিয়ে কাজ করেছিলেন তৈমুর হওয়ার এক সপ্তাহ আগে পর্যন্ত। অন্তঃসত্ত্বা অবস্থায় এবং তৈমুর হওয়ার দেড় মাসের মধ্যে করিনাকে দেখা গিয়েছিল ফ্যাশন শোয়ের র‌্যাম্পে। যেখানে সন্তান হওয়ার পরে ছ’মাস মেটারনিটি লিভে থাকাই দস্তুর, সেখানে সন্তান হওয়ার আগে-পরে কাজ করে গিয়েছেন করিনা। এ বার অতিমারিও করিনার মনোবল ভাঙতে পারেনি। অক্টোবরেই তিনি দিল্লিতে ‘লাল সিং চড্ডা’র শুটিং সেরে ফিরেছেন। বেশ কিছু বিজ্ঞাপনের শুটও করেছেন অভিনেত্রী। তৈমুরকে নিয়ে দিনকয়েক আগে চলে গিয়েছেন ধর্মশালায়, যেখানে শুটিং করছেন সেফ আলি খান। ধর্মশালার রাস্তায় অর্জুন কপূর, মালাইকা অরোরা, সেফের সঙ্গে তাঁকে ঘুরে বেড়াতেও দেখা গিয়েছে। মনোবিদ ‘করোনিয়াল’ তারকা মায়েরা !











সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft