মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রি
মিনা বিশ্বাস
Published : Monday, 23 November, 2020 at 9:25 PM
শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রিশীত মওসুমকে কেন্দ্র করে যশোরের বিপণীবিতানগুলো সেজে উঠেছে। বিভিন্ন ধরনের গরম কাপড় আসতে শুরু করেছে শহরের বাজারগুলোতে। এসব দোকানে শুরু হয়েছে শীত কাপড়ের বেচাকেনা।   
গত কয়েকদিন আগে থেকে শীত পাড়া শুরু হয়েছে। এর সাথে শুরু হয়েছে গরম কাপড়ের বেচাকেনা। যশোরের বিপনীবিতানগুলো সেজে উঠেছে নারী, পুরুষ ও শিশুদের বিভিন্ন ধরনের সোয়েটার, কার্ডিগান, কোট, জ্যাকেট, ব্লেজার, শাল, টুপি ও মাফলারে। শহরের অভিজাত বিপনীবিতান সিটি প্লাজা, জেস টাওয়ার, মুজিব সড়কের ফ্যাশন হাউজ থেকে শুরু করে কালেক্টরেট মার্কেট এবং সব ধরনের ক্রেতাদের বাজার বলে খ্যাত যশোর ইনস্টিটিউট মার্কেট-সর্বত্রই শুরু হয়েছে গরম কাপড়ের বেচাকেনা।
সিটি প্লাজায় পুরুষদের ব্লেজার বিক্রি হচ্ছে সর্বনিম্ন পাঁচশ টাকা থেকে তিন হাজার টাকায়। সোয়েটার আটশ’ টাকা থেকে এক হাজার দুশ’ টাকা। কোটি এক হাজার টাকা থেকে এক হাজার দুশ’ টাকা। মেয়েদের বিভিন্ন ধরনের সোয়েটার ও কার্ডিগান আটশ’ টাকা থেকে তিন হাজার টাকা।
মুজিব সড়কের ফ্যাশন হাউজগুলোতে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের শীত কাপড়। এখানকার শোরুমে কোট পাওয়া যাচ্ছে এক হাজার আটশ’ টাকা থেকে দু’ হাজার পাঁচশ’ টাকায়। বিভিন্ন ধরনের চাদর সাতশ’ ৫০ টাকা থেকে দু’ হাজার পাঁচশ’ টাকা। নারী, পুরুষ ও শিশুদের বিভিন্ন সোয়েটার পাওয়া যাচ্ছে এক হাজার টাকা থেকে চার হাজার টাকা পর্যন্ত।
জ্যানথিকের ম্যানেজার রবিউল ইসলাম সাদেক বলেন, বিক্রি সবে শুরু হয়েছে। সামনে আরও বাড়বে। কালেক্টরেট মার্কেটে নারী ও পুরুষের বিভিন্ন ধরনের সোয়েটার ও কার্ডিগান বিক্রি হচ্ছে আটশ’ টাকা থেকে দু’ হাজার পাঁচশ’ টাকায়। ব্লেজার এক হাজার টাকা থেকে দু’ হাজার টাকা। বাচ্চাদের ব্লেজার সেট এক হাজার টাকা। সোয়েটার ও কার্ডিগান পাঁচশ’ টাকা থেকে আটশ’ টাকা। শাল বিক্রি হচ্ছে সর্বনিম্ন দুশ’ ৫০ টাকা থেকে সর্বোচ্চ দু’ হাজার টাকায়।
ইনস্টিটিউট মার্কেটের দোকানে সোয়েটার, কার্ডিগান, টুপি, মাফলার, হাতমোজা, পামোজা, গাউন, কোট, জ্যাকেটের সরবরাহ বাড়ছে দিন দিন। দাম শুরু হয়েছে ৫০ টাকা থেকে। এই মার্কেটের বিক্রেতা বাদল হোসেন বলেন, এক সপ্তাহ হচ্ছে এখানে ক্রেতারা শীত কাপড় কিনতে শুরু করেছেন।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft