বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
এবার যশোরে এতিমখানা থেকে চাল ডাল তেল চুরি
কাগজ সংবাদ
Published : Monday, 23 November, 2020 at 9:54 PM
এবার যশোরে এতিমখানা থেকে চাল ডাল তেল চুরিএবার যশোরের একটি এতিমখানা থেকে চাল ডাল তেল চুরির ঘটনা ঘটেছে। যশোর সদর উপজেলার ফতেপুর তরফদার পাড়ার শিশু মক্তব হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ঘটনা এটি। ওই মালামাল চুরির ঘটনায় মামলা হয়েছে।
মাদ্রাসার শিক্ষক রুহুল কুদ্দুস কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাত চোরদের বিরুদ্ধে মামলা করেছেন।
মামলায় উল্লেখ করা হয়েছে, ফতেপুর শিশু মক্তব হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দু’জন শিক্ষক, ১ জন বাবুর্চি ও ৪৬জন শিক্ষার্থী রয়েছে। ২০ নভেম্বর রাতে মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা রাতের খাওয়া শেষে রাত আনুমানিক ১১ টায় মালামাল রাখার স্টোর রুমসহ সম্ভাব্য কক্ষগুলো তালা মেরে ঘুমাতে যান। পরের দিন ২১ নভেম্বর শিক্ষক, শিক্ষার্থীরা ফজরের নামাজ পড়ে সকাল সোয়া ৬ টায় সকালের রান্নার জন্য স্টোর রুমে চাল আনতে যান। দেখতে পান স্টোর রুমের লোহার হ্যাজবোল্ট ভাঙ্গা। মাদ্রাসার সভাপতি তরফদার আব্দুল হালিম খোকনকে জানালে তিনিসহ এলাকার লোকজন মাদ্রাসার স্টোর রুমে যেয়ে দেখেন ২ বস্তা চাল, ৬ লিটার সয়াবিন তেল, ৪৫পিস ডিম, ৫ কেজি আলু, ৭ কেজি ডাল ও ২ কেজি পিয়াজসহ আনুসাঙ্গিক ৫ হাজার টাকার মালামাল নেই। অজ্ঞাত চোরেরা রাতের যে কোন সময় মাদ্রাসার স্টোর রুমের হ্যাজবোল্ট ভেঙ্গে ভেতরে ঢুকে মালামাল নিয়ে সটকে পড়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft