সোমবার, ২৬ জুলাই, ২০২১
বিনোদন
ফিরে এল জীবন্ত প্রিন্সেস ডায়ানা!
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 24 November, 2020 at 4:50 PM
ফিরে এল জীবন্ত প্রিন্সেস ডায়ানা!চারবছর আগে প্রথম সিজন মুক্তির পর থেকে আলোচনায় ‘দ্য ক্রাউন’। তবে ১৫ নভেম্বর নেটফ্লিক্সে চতুর্থ সিজন মুক্তির পর থেকেই বিশ্বজুড়ে জোরালো আলোচনা চলছে সিরিজটি নিয়ে।  এক কথায় ‘দ্য ক্রাউন’জ্বরে আক্রান্ত হয়েছে বিশ্ব। ইংল্যান্ডের রাজপরিবারের গোপন কাহিনি, রাজনীতি আর পারিবারিক দ্বন্দ্ব নিয়ে নির্মিত এই সিরিজের চতুর্থ সিজনের ওপর চোখ ছিল প্রায় সব বয়সীদের। কেননা এই সিজনেই উঠে এসেছে রাজপরিবারের বহুল উচ্চারিত নাম প্রিন্সেস ডায়ানার অজানা অধ্যায়।

সিরিজের সবথেকে বড় চমক ব্রিটিশ অভিনেত্রী এমা করিন। যেন এমা নন, আসল ডায়ানা !  এমাকে কেউ সেভাবে চিনত না। কিন্তু ‘দ্য ক্রাউন’ এর চতুর্থ সিজনের ট্রেলার মুক্তির পর থেকেই বলাবলি শুরু হলো, ফিরে এসেছেন প্রিন্সেস ডায়ানা। অথচ এই প্রিন্সেস যখন মারা যান, এমার বয়স তখন মাত্র ২ বছর। তবে এমার শৈশব কেটেছে প্রিন্সেস ডায়ানার গল্প শুনে শুনে। আর এ মুহূর্তে বিশ্বের সবচেয়ে আলোচিত অভিনেত্রী এমা। ‘পিপল’ ম্যাগাজিন সেই আলাপকে দিয়েছে ভিন্ন মাত্রা। সিরিজে এমার আটটি ছবি আর বাস্তবের ডায়ানার আটটি ছবি পাশাপাশি প্রকাশ করে ছুড়ে দিয়েছে কুইজ। কে আসল ডায়ানা আর কে পর্দার? সেই সহজ প্রশ্নের উত্তর দিতে গিয়ে পাঠক আর দর্শক পড়েছেন ধাধায়। ফিরে এল জীবন্ত প্রিন্সেস ডায়ানা!
পোশাক, চুলের স্টাইল, হাসি, তাকানো সবই যে এক! সেই আটটি বিখ্যাত ছবির সিরিজ শুরু হয়েছে প্রিন্স চার্লস আর ডায়ানার আংটিবদল থেকে। তারপরেই রয়েছে বিয়ের সাদা গাউনের ছবি, ১৯৮৩ সালে প্রিন্স ও প্রিন্সেসের অস্ট্রেলিয়া ট্যুরের ছবি, সাদা ছোট ছোট বৃত্ত আঁকা গোলাপি পোশাকের ডায়ানা, স্লিভলেস লাল গাউনের ডায়ানাসহ আরও তিন ছবি।
যে এমা করিনকে নিয়ে বিশ্বজুড়ে চলছে আলোচনা, তিনি নাকি এই চরিত্রের জন্য অডিশন দেওয়ারই সাহস পাচ্ছিলেন না। অথচ এমার অডিশন দেখার পর কাস্টিং ডিরেক্টররা আর কারও অডিশন নেননি। কিছুক্ষণের জন্য তাঁদের মনে হয়েছিল, এমা নন, তাঁরা যেন ডায়ানাকেই দেখছেন।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft