বুধবার, ২১ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় কোটি টাকা মূল্যের ম্যাগনেট উদ্ধার, আটক-১
বাঘারপাড়া (যশোর) অফিস
Published : Tuesday, 24 November, 2020 at 8:32 PM
বাঘারপাড়ায় কোটি টাকা মূল্যের ম্যাগনেট উদ্ধার, আটক-১যশোরের বাঘারপাড়ায় কোটি টাকা মূল্যের ম্যাগনেট সিমানা পিলার উদ্ধার করেছে যশোর র‌্যাব-৬। সোমবার রাতে উপজেলার জামদিয়া এলাকায় অভিযান চালিয়ে এ ম্যাগনেট উদ্ধার করা হয়। এ ঘটনায় তৌহিদুর রহমান (৪০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।
জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার সকালে র‌্যাব-৬ তাকে বাঘারপাড়া থানায় হস্তান্তর করেন। আটক তৌহিদুর রহমান যশোর সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের শাহাজান মোল্লার ছেলে।
র‌্যাব-৬ এর ডিএডি আবুল বাসার সাংবাদিকদের জানিয়েছেন, সোমবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের মাধ্যমে খবর আসে জামদিয়া এলাকার সাইফুল ইসলামের বাড়ির পাশে কাঁচা রাস্তা দিয়ে এক ব্যক্তি বিদেশী সিমানা পিলার পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। এমন সংবাদের মাধ্যমে র‌্যাব-৬ এর একটি দল অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের এ পিলারসহ তৌহিদুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করে। পরে বাঘারপাড়া থানায় তাকে হস্তান্তর করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এ ঘটনায় বাঘারপাড়া থানায় মামলা হয়েছে।
বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন জানিয়েছেন, আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে। তার সাথে আর কেউ জড়িত আছে কিনা এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।
তিনি আরো বলেন, উদ্ধারকৃত পিলারটির ওজন প্রায় ৩৪ কেজি। গায়ে লেখা আছে ইস্ট ইন্ডিয়া কম্পানি ১৮১৮ ও ক্রস পতাকা আকৃতি ছবি আঁকা আছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft