মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
ক্রীড়া সংবাদ
বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেটে খুলনার অবিশ্বাস্য জয়
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 24 November, 2020 at 10:40 PM
বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেটে খুলনার অবিশ্বাস্য জয় শেষ ওভারে পাঁচ বলে চার ছক্কা হাঁকিয়ে খুলনাকে জয় এনে দিয়েছেন আরিফুল। বঙ্গবন্ধু টি-২০ কাপের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে ১৫২ রানের বেশি করতে পারেনি ফরচুন বরিশাল। জবাবে খুলনার ব্যাটিংও খুব একটা ভাল ছিল না। একপ্রান্ত আগলে রেখে খেলছিলেন আরিফুল। শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিলো ২২ রান। মেহেদি হাসান মিরাজের করা সেই ওভারের পাঁচ বলেই চার ছক্কা হাঁকিয়ে আরিফুল তুলে নেন ২৪ রান।
জিরো থেকে হিরো হওয়া আরিফুল খেলেছেন ৩৪ বলে ৪৮ রানের অনবদ্য ইনিংস। প্রথম ২০ বলে ১১ থেকে শেষের ১৪ বলে আরও ৩৭ রান করেছেন ডানহাতি এ মিডলঅর্ডার ব্যাটসম্যান। তার বীরত্বপূর্ণ ব্যাটিংয়েই বরিশালকে ৪ উইকেটে হারিয়ে বঙ্গবন্ধু টি-২০ কাপের শুভসূচনা করল তারকাখচিত দল জেমকন খুলনা।
এর আগে রান তাড়া করতে নেমে প্রথম ওভারেই তাসকিন আহমেদের আগুনের বোলিংয়ের সামনে পড়ে খুলনা। দুই ওপেনার এনামুল হক বিজয় ৩ বলে ৪ ও ইমরুল কায়েস ২ বলে ০ ফিরে যান প্রথম ওভারেই। প্রথম পাওয়ার প্লেতে আউট হন দলের দুই সিনিয়র ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ ১৬ বলে ১৭ ও সাকিব আল হাসান ১৩ বলে ১৫ রান করেন। প্রত্যবর্তনে সাকিব ভাল কিছু করে দেখাতে ব্যর্থ হন।
এছাড়া টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে রোমাঞ্চকর জয় পেয়েছে রাজশাহী। তাদের কাছে পরাজিত হয়েছে ঢাকা। বঙ্গবন্ধু টি-২০ কাপের উদ্বোধনী ম্যাচে মেহেদী হাসান দেখালেন দারুণ ব্যাটিং শৈলী। রাজশাহীর রান যখন ৫ উইকেটে ৬৫, তখন ক্রিজে আসেন মেহেদী। এরপর ৩২ বলে ৩ চার ও ৪ ছক্কায় ৫০ রানের ঝড়ো ইনিংস খেলেন। তাকে সঙ্গ দেওয়া কাজী নুরুল হাসান সোহান ২০ বলে ২ চার ও ৩ ছক্কায় করে ৩৯ রান। দুইজনের ব্যাটিংয়ে ঢাকার বিপক্ষে রাজশাহী ৯ উইকেটে তোলে ১৬৯ রান। জবাবে রোমাঞ্চকর ম্যাচে ১৬৭ রানের বেশি করতে পারেনি ঢাকা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft