শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
বিনোদন
কুমার শানুর জীবনে ঝড় আনল বিগবস!
বিনোদন সংবাদ :
Published : Wednesday, 25 November, 2020 at 1:00 PM
কুমার শানুর জীবনে ঝড় আনল বিগবস!
বিগ বস মানেই নতুন নতুন ধামাকা। অংশগ্রহণকারীদের ব্যক্তি জীবন সম্পর্কে জানতে দর্শকদের আগ্রহের কমতি থাকেনা। এবার বিগবসের ১৪ সিজন দর্শকদের বিনোদনের রসদ যোগাচ্ছে ঠিকই। কিন্তু এ অনুষ্ঠান রীতিমতো বিশ্বখ্যাত গায়ক কুমার শানুর জীবনে নতুন করে ঝড় তুলেছে। ছেলে জানের মন্তব্যের সূত্র ধরে এখন রীতিমতো ‘বাপ ছেলের যুদ্ধ চলছে’।

বিগ বসের ঘর থেকে বেরনোর পর থেকেই প্রথম পক্ষের ছেলের সঙ্গে কুমার শানুর একের পর এক প্রশ্ন এবং উত্তর পর্ব প্রকাশ্যে আসতে শুরু করেছে। ছেলের জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়া শানু এবার স্পষ্ট জানিয়ে দিলেন বাবা যদি তাদের জন্য কিছু না করে থাকেন, তাহলে  কুমার শানুর নাম কোথাও না জোড়েন। পরিচয়ের ক্ষেত্রে শুধুমাত্র মা রীতা ভট্টাচার্যের নাম লেখা উচিত বলে ছেলেকে পরামর্শ দিয়েছেন এ জনপ্রিয় গায়ক।
মা রীতা ভট্টাচার্য তাদের এক হাতে বড় করেছেন। তাদের বড় হওয়ার পিছনে বাবার কোনও হাত নেই বলে সম্প্রতি দাবি করেন জান। এরপরই ফের প্রকাশ্যে মুখ খোলেন কুমার শানু। তিনি বলেছেন বিগ বস ১৪-র ঘরে প্রবেশের আগেই জান তার সঙ্গে দেখা করেন। অথচ বসের ঘর থেকে বেরনোর পর থেকে জান যা দাবি করছেন, সে বিষয়ে তার বলার কিছু নেই। কুমার শানুর জীবনে ঝড় আনল বিগবস!
জানের বড় হওয়ার পিছনে বাবার কোনও হাত নেই বলে তার ছেলে যে দাবি করেন, তা একেবারেই ঠিক নয়। প্রথম স্ত্রী রীতা ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের সময় তিনি যা যা দাবি করেছেন, সব তাকে শানু দিয়েছেন। এমনকী, তার বাংলো পর্যন্ত তিনি রীতাকে দিয়েছেন বলে গণমাধ্যমকে জানান গায়ক।

বিচ্ছেদের পর জান, জেসি, জিকোর সঙ্গে তিনি সব সময় দেখা করতে পারতেন না কারণ রীতার কাছেই ছিল ছেলেদের দায়িত্ব। ওই সময় বিদেশে অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকতেন তিনি।
কুমার শানুর জীবনে ঝড় আনল বিগবস!
বিদেশে একের পর এক অনুষ্ঠানের জন্য তিনি বর্তমান স্ত্রী সালোনি এবং দুই মেয়েকেও বেশি সময় দিতে পারেন না। তবে যখনই সময় পান, জান, জেসি, জিকোর সঙ্গে কথা বলার চেষ্টা করেন। সব সময় দেখা না হলেও, তিনি ছেলেদের সঙ্গে কথা বলে তাদের সুবিধা অসুবিধার বিষয়ে জেনে নেওয়ার চেষ্টা করেন বলেও দাবি করেন কুমার শানু।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft