শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যবিপ্রবির সাবেক উপচার্য্য আব্দুস সাত্তারের ছেলের মৃত্যুতে শোক
প্রেস বিজ্ঞপ্তি
Published : Wednesday, 25 November, 2020 at 2:20 PM
যবিপ্রবির সাবেক উপচার্য্য আব্দুস সাত্তারের ছেলের মৃত্যুতে শোকযশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) সাবেক উপাচার্য এবং ইসলামী বিশ^বিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুস সাত্তারের জ্যেষ্ঠ পুত্র ওয়াসেক সাত্তার আবিরের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।
মরহুমের ছোটভাই ওয়াসিফ সাত্তার নিবিড় জানান, গতকাল মঙ্গলবার রাজধানীর হাতিরঝিলে পানিতে ডুবে আবির মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ২৫ বছর।      
এক শোক বাণীতে অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, ‘পৃথিবীর সবচেয়ে ভারী বস্তু হলো- পিতার কাঁধে সন্তানের লাশ। একজন তরুণের এমন মৃত্যু কখনোই কাম্য হতে পারে না। একজন পিতা হিসেবে আবিরের মৃত্যুতে আমার হৃদয়ে সন্তান হারানোর গভীর ক্ষত সৃষ্টি হলো। আমি আবিরের রুহের মাগফিরাত কামনা করছি এবং তর শোকসন্তপ্ত পিতা-মাতা, পরিবার-পরিজন, দীর্ঘদিনের সহপাঠীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি’।
এদিকে ওয়াসেক সাত্তার আবিরের অকাল প্রয়াণে যবিপ্রবির শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি ও কর্মচারী সমিতি গভীর শোক প্রকাশ করেছে। একইসঙ্গে যবিপ্রবি ছাত্রলীগ, সাংবাদিক সমিতিসহ বিশ^বিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও তার অকাল প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft