শনিবার, ০৬ মার্চ, ২০২১
সারাদেশ
চলে গেলেন সাংবাদিক এস এম শোয়েব খান
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Wednesday, 25 November, 2020 at 4:51 PM
চলে গেলেন সাংবাদিক এস এম শোয়েব খানদৈনিক পূর্বকোণ এর সাবেক সিনিয়র সহ-সম্পাদক, চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সিনিয়র সদস্য এস এম শোয়েব খান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজিউন)।
বুধবার (২৫ নভেম্বর) সকাল ৭টা ৪৫ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় নগরের সিএসসিআর হাসপাতালে ইন্তেকাল করেন।
মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৮ বছর।   
মরহুমের নামাজে জানাযা বাদ যোহর চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সিইউজে’র সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম। তিনি বলেন, গত দুই সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সাংবাদিক এস এম শোয়েব খান। জানাযা শেষে মরদেহ গ্রামের বাড়ি ফটিকছড়িতে নিয়ে যাওয়া হবে।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১৬তম ব্যাচের লোকপ্রশাসন বিভাগের ছাত্র ছিলেন এসএম শোয়েব খান। ১৯৯০ সাল থেকে সাংবাদিকতায় যুক্ত হন। তার বাড়ি ফটিকছড়ির বাবুনগরে। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
তার অকাল মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নেতারা।
এদিকে সাংবাদিক শোয়েব খানের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এক বিবৃতিতে তিনি প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তথ্যমন্ত্রী শোকবার্তায় মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান এবং দৈনিক পূর্বকোণসহ বেতার ও টেলিভিশনে তার কর্মময় জীবনের কথা স্মরণ করেন। 



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft