শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
ক্রীড়া সংবাদ
শনিবার বঙ্গবন্ধু জাতীয় দুরপাল্লা সাঁতার
ক্রীড়া ডেস্ক:
Published : Wednesday, 25 November, 2020 at 6:40 PM
শনিবার বঙ্গবন্ধু জাতীয় দুরপাল্লা সাঁতার শনিবার গোপালগঞ্জের মধুমতি নদীতে আয়োজন করা হয়েছে বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দুরপাল্লার সাঁতার প্রতিযোগিতা।
পুরুষ বিভাগে  কংশুর থেকে  শুরু হয়ে হরিদাসপুর ব্রীজ পর্যন্ত ১০ কিলোমিটার এবং মহিলা বিভাগে উলপুর ব্রীজ থেকে হরিদাসপুর ব্রীজ পর্যন্ত আট কিলোমিটার পর্যন্ত সাঁতারুরা অতিক্রম করবেন।  ঢাকায় উন্মুক্ত প্রাথমিক বাছাইয়ে ৩০জন প্রতিযোগী থেকে পুরুষ ও মহিলা বিভাগে সাতজন করে প্রতিযোগী চুড়ান্ত আসরে অংশ নেবে।
বুধবার বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সম্মেলণ কক্ষে প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন বিষয় উপস্থাপন করেন সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফ। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ফেডারেশনের সিনিয়র সহসভাপতি গোলাম মো. আলমগীর এবং  ফেডারেশনের যুগ্ম সম্পাদক সেলিম মিয়া।
প্রতিযোগিতার পুরুষ বিভাগে সেনাবাহিনীর ফয়সাল আহমেদ ও জুয়েল আহমেদ, নৌবাহিনীর কাজল মিয়া ও পলাশ চৌধুরি, ইছামতি সুইমিং ক্লাবের শিপন, বাংলাদেশ আনসারের আশিক এবং গোপালগঞ্জ সুইমিং ক্লাবের দীন ইসলাম অংশ নেবেন।  
এছাড়া মহিলা বিভাগে অংশ নেবেন সোনাবাহিনীর নাঈমা আক্তার ও সবুরা খাতুন, নৌবাহিনীর জুলি আক্তার, আনসারের মুক্তি খাতুন, আমলা সুইমিং ক্লাবের মুক্তা খাতুন, ঝিনাইদহের বৈশাখী খাতুন এবং গোপালগঞ্জ সুইমিং ক্লাবের সুমাইয়া আক্তার অংশ নেবেন।
প্রতিযোগিতা শেষে দুপুরে গোপালগঞ্জস্থ শেখ মনি অডিটরিয়ামে পুরস্কার প্রদান করবেন ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft