সোমবার, ১০ মে, ২০২১
ক্রীড়া সংবাদ
রাজশাহীতে মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ শুরু হচ্ছে শুক্রবার
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 26 November, 2020 at 6:26 PM
রাজশাহীতে মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ শুরু হচ্ছে শুক্রবাররাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শুক্রবার (২৭ নভেম্বর) শুরু হচ্ছে জেএফএঅনুর্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০ এর খেলা। চুড়ান্ত পর্বে উন্নীত ৮টি দল আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত দুই গ্রুপে অংশগ্রহণ করবে।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পক্ষে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশন এই খেলা আয়োজনের দায়িত্বভার নিয়েছে।
বৃহস্পতিবার টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক মোসাদ্দেক কুদ্দুস সিদ্দিকী সেলিম এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রুপ -‘ক’ এর চ্যাম্পিয়ন ও রানারআপ ও গ্রুপ -‘খ’ এর চ্যাম্পিয়ন ও রানারআপ দল সেমি-ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে। প্রথম সেমিফাইনালে ‘ক’ গ্রুপের চ্যাম্পিয়ন বনাম ‘খ’ গ্রুপের রানারআপ ৩ ডিসেম্বর দুপুরে খেলবে। দ্বিতীয় সেমিফাইনালে ‘খ’ গ্রুপের চ্যাম্পিয়ন বনাম ‘ক’ গ্রুপের রানারআপ একই দিন খেলবে বিকালে।
সেমিফাইনালের বিজয়ী দল দুটি আগামী ৫ ডিসেম্বর বিকালে ফাইনালের মুখোমুখি হবে। এই খেলা সুষ্ঠুভাবে আয়োজনের জন্য বিভিন্ন উপ-কমিটি গঠিত হয়েছে। প্রতিযোগিতাকে সফল করতে সেসব কমিটি সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। স্টেডিয়ামেই খেলোয়াড়দের আবাসনের ব্যবস্থা করা হয়েছে। ঢাকা থেকে রেফারিসহ অন্য যারা আসবেন তাদেরও আবাসনের ব্যবস্থা করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুনন্নবী অনু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব শামসুজ্জামান রতন, মিডিয়া কমিটির চেয়ারম্যান জিয়া হাসান আজাদ হিমেল প্রমুখ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft