বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
স্বাস্থ্যকথা
যশোরসহ বিভিন্ন স্থানে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি শুরু
কাগজ ডেস্ক :
Published : Thursday, 26 November, 2020 at 10:11 PM
যশোরসহ বিভিন্ন স্থানে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি শুরুযশোরসহ সারাদেশে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে স্বাস্থ্য সহকারীরা। বেতনবৈষম্য নিরসনের দাবিতে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে এ কর্মবিরতি। ফলে, বন্ধ রয়েছে টিকাদান কর্মসূচি, স্বাস্থ্য শিক্ষা ও কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যসেবা প্রদান।
শার্শা : সকাল আটটা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে কর্মবিরতি পালিত হয়। স্বাস্থ্য সহকারী কামরুজ্জামানের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ হেলথ অ্যাসিসট্যান্ট অ্যাসোসিয়েশনের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও শার্শা উপজেলা সভাপতি সালমা আক্তার।
গোপালগঞ্জ : সকাল থেকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেন স্বাস্থ্য সহকারীরা। এ সময় বাংলাদেশ স্বাস্থ্য সহকারী অ্যাসোসিয়েশন টুঙ্গিপাড়া উপজেলা শাখার সভাপতি মারুফ মোল্লা,সাধারণ সম্পাদক বিপ্লব মণ্ডল, সাংগঠনিক সম্পাদক মুরাদ মুন্সি প্রমুখ উপস্থিত ছিলেন।
মাদারীপুর : মাদারীপুরের শিবচরেও কর্মবিরতি পালন করেছেন স্বাস্থ্য সহকারীরা।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন শিবচর উপজেলা দাবি বাস্তবায়ন পরিষদের উপদেষ্টা বেলায়েত হোসেন, আহ্বায়ক ইসমাইল হোসেন, সদস্য সচিব শাহীন ঢালী প্রমুখ।
ভোলা : সকালে ভোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা জেলা দাবি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব কামাল উদ্দিন, সংগঠনের সভাপতি শাহানাজ বেগম, সাধারণ সম্পাদক মো. হোসেন, স্বাস্থ্য পরিদর্শক আনোয়ার কামাল, স্বাস্থ্য পরিদর্শক দিলরুবা সুলতানা, ফিরোজ আলম, রফিকুল ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক সমিতির সভাপতি নাজিম উদ্দিন, সদস্য উত্তম কুমার ঘোষসহ প্রমুখ।
মির্জাপুর (টাঙ্গাইল) : সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন করেন।
ব্রাহ্মণবাড়িয়া : সকাল নয়টা থেকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় প্রাঙ্গণে শুরু হওয়া এই কর্মবিরতি চলে বিকেল চারটা পর্যন্ত। এ সময় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা স্বাস্থ্য পরিদর্শক সমিতির সভাপতি আব্দুল বাছেত।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft