বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
দেশসেরা উদ্যোক্তা হলেন আরিফ
কাগজ সংবাদ
Published : Thursday, 26 November, 2020 at 10:49 PM
দেশসেরা উদ্যোক্তা হলেন আরিফডিজিটাল সেন্টারের দেশসেরা উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন যশোর সদর উপজেলার আরবপুর ডিজিটাল সেন্টারের স্বত্ত্বাধিকারী এসএম আরিফ। ২৫ নভেম্বর বিকেলে এটুআই তার নির্বাচিত হওয়ার বিষয়টি ঘোষণা করেছে। এসএম আরিফ দৈনিক গ্রামের কাগজ’র স্টাফ রিপোর্টার।
‘বাড়ছে সেবার বহর-গ্রাম হবে শহর’ স্লোগানে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তারা জনগণের দোরগোড়ায় সরকারি-বেসরকারি সেবা সহজে দ্রুত ও কম খরচে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এই প্রক্রিয়ায় নাগরিকের জীবনমানে ইতিবাচক পরিবর্তনে ভূমিকা রাখছেন উদ্যোক্তারা। তারই ধারাবাহিকতায় তৃণমূল জনগণকে ই-সেবা সম্পর্কে অবহিতকরণ, মুজিব শতবর্ষ ই-সেবা ক্যাম্পেইন-২০২০ এ ই-সেবা প্রদান ও প্রতিবেদন জমাদান, ব্যাংকিং কমিশন পয়েন্ট, একসেবায় রিপোর্ট প্রদান, ডিজিটাল সেন্টার ফেসবুক গ্রুপে সক্রিয় উপস্থিতি, উদ্যোক্তা কল্যাণ ফান্ড গঠনে ভূমিকা, জেলা-উপজেলা প্রশাসনের উদ্যোগে সরব উপস্থিতি, ই-কমার্স ও উদ্ভাবনী উদ্যোগ নিয়ে সামগ্রিকভাবে ডিজিটাল সেন্টারের কার্যক্রমে অবদান রাখার জন্যে এ বছর সারাদেশে তিনজন দেশসেরা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন।
এসএম আরিফের এই সাফল্যে তাকে অভিনন্দন জানিয়েছেন দৈনিক গ্রামের কাগজ’র সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মবিন, ভারপ্রাপ্ত সম্পাদক আঞ্জুমানারা, নির্বাহী সম্পাদক আসাদ আসাদুজ্জামান, বার্তা সম্পাদক সরোয়ার হোসেন, সহকারী সম্পাদক মোহাম্মদ হাকিম ও জাহিদ আহম্মেদ লিটন, বিশেষ প্রতিনিধি দেওয়ান মোর্শেদ আলম, চিফ রিপোর্টার এম আইউব এবং সিনিয়র স্টাফ রিপোর্টার ফয়সল ইসলাম।   




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft