শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১
ক্রীড়া সংবাদ
নিউজিল্যান্ডকে ব্যবহার ঠিক করতে বললেন শোয়েব
ক্রীড়া ডেস্ক :
Published : Friday, 27 November, 2020 at 4:32 PM
নিউজিল্যান্ডকে ব্যবহার ঠিক করতে বললেন শোয়েবনিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশটিতে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। সেখানে পৌঁছেই তারা জানতে পেরেছে স্কোয়াডের ৬ ক্রিকেটার করোনা পজিটিভ। এতে তাদের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ এনেছে নিউজিল্যান্ড সরকার। একই সঙ্গে আরেকবার এমন ভুল করলে পাকিস্তান ক্রিকেট দলকে দেশে পাঠিয়ে দেয়ার কথাও জানিয়ে দিয়েছে তারা।
নিউজিল্যান্ডের এমন আচরণে রীতিমতো রাগ ঝাড়লেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার। পৃথিবীর সেরা দেশ পাকিস্তানের সঙ্গে ব্যবহারে কিউইদের আরও সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন এই সাবেক ক্রিকেটার।
সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেন, আপনারা পাকিস্তান নিয়ে কথা বলছেন। পাকিস্তান পৃথিবীর সবচেয়ে সেরা দেশ। নিজেদের ব্যবহার ঠিক করুন এবং এই ধরণের বিবৃতি দেয়া বন্ধ করুন। পরের বার সতর্ক থাকবেন। পাকিস্তান দলের এখন তাদের টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ করা উচিত।
পাকিস্তান জাতীয় দল কোনো ক্লাব নয় বলেও মনে করিয়ে দিয়েছেন শোয়েব। তাদের চেয়ে নিউজিল্যান্ডেরই এই সিরিজ আয়োজন বেশি প্রয়োজন বলে মনে করেন সাবেক এই গতি তারকা। তিনি বলেন, ‘আমি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে এই বার্তা দিতে চাই এটা কোনো ক্লাবের দল না। এটা পাকিস্তানের জাতীয় দল। আপনাদের দরকার নেই আমাদের। পাকিস্তানের ক্রিকেট শেষ হয়ে যায়নি। আপনারা ব্রডকাস্টারদের থেকে টাকা পাবেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft