সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
ক্রীড়া সংবাদ
উইন্ডিজকে হারাল নিউজিল্যান্ড
ক্রীড়া ডেস্ক :
Published : Friday, 27 November, 2020 at 5:29 PM
উইন্ডিজকে হারাল নিউজিল্যান্ড বৃষ্টি বাগড়া না দিলে টার্গেটটা যে দুইশ ছাড়িয়ে যেতো তা নিশ্চিত। কারণ ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিংয়ে তখন ভয়ঙ্কর হয়ে ওঠা কাইরন পোলার্ড।
কিন্তু বৃষ্টির কারণে ১৬ ওভারে নেমে আসে ম্যাচটিতে পোলার্ডের ঝড়ো ব্যাটিংয়ে ক্যারিবিয়ানরা ৭ উইকেটে ১৮০ রান করলেও ডার্ক লুইস পদ্ধতি অনুসরণে টার্গেট দাঁড়ায় ১৭৬। তবে এত বিশাল সংগ্রহের পরও নিউজিল্যান্ডের বিপক্ষে জিততে পারেনি উইন্ডিজ। ৪ বল হাতে রেখে বৃষ্টি আইনে ৫ উইকেটের জয় তুলে নেয় কিউইরা। ১৫.২ ওভারে ৫ উইকেটে ১৭৯ রান করে নিউজিল্যান্ড।  
শুক্রবার (২৭ নভেম্বর) অকল্যান্ডে দু’দলের তিন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা দুর্দান্ত করে ক্যারিবিয়ানরা। ওপেনিং জুটিতে ৫৮ রান এনে দেন আন্দ্রে ফ্লেচার ও ব্রান্ডন কিং। তাদের এই জুটি ভাঙেন লোকি ফার্গুসন। ১৪ বলে ৩ চার ও ৩ ছয়ে ৩৪ করে বোল্ড হন ফ্লেচার।
এরপর এক বিশাল ধ্বস নামে উইন্ডিজ শিবিরে। আর কোনো রান যোগ না হতেই ৪ উইকেট হারিয়ে ফেলে তারা। এরপর স্কোরবোর্ডেটা দাঁড়ায় এমন: ৫৯/৫। এমন বিপর্যয় থেকে সফরকারীদের রক্ষা করেন পোলার্ড। তার অধিনায়কোচিত ব্যাটিংয়ে বড় সংগ্রহ পায় উইন্ডিজ। ফাবিয়ান অ্যালেনকে (৩০) নিয়ে গড়েন ৮৪ রানের জুটি। পোলার্ড অপরাজিত থেকে মাঠ ছাড়েন ৩৭ বলে ৭৫ রানে। তার ইনিংসটি সাজানো ছিল ৪ চার ও ৮ ছক্কায়।  
নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৫ উইকেট নেন ফার্গুসন। বাকি উইকেট ২টি নিয়েছেন অধিনায়ক টিম সাউদি।  
জবাব দিতে নেমে শুরুতে মার্টিন গাপটিল (৫) বিদায় নিলেও আরেক ওপেনার টিম সেইফার্ট (১৭) ও ডেভন কনওয়ের (৪১) ব্যাটে এগোতে থাকে কিউইরা। রস টেইলর (০) রান আউট হলেও গ্লেন ফিলিপসের ৭ বলে ২২ এবং অপরাজিত থাকা দুই ব্যাটসম্যান জিমি নিশামের ২৪ বলে ৪৮ ও মিচেল স্যান্টনারের ১৮ বলে ৩১ রানের সুবাদে জয়ের বন্দরে পৌঁছে যায় নিউজিল্যান্ড।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft