সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কালিয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, ইউপি চেয়ারম্যানসহ আটক ৩
আব্দুল কাদের, নড়াইল
Published : Friday, 27 November, 2020 at 7:26 PM
কালিয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, ইউপি চেয়ারম্যানসহ আটক ৩ নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চাচুড়ী ইউপির সাবেক চেয়ারম্যান লুৎফার রহমান মোল্লাকে (৬৫) হত্যাচেষ্টার ঘটনায় তিনজন আটক হয়েছেন।  এরা হলেন ওই ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরক, বনগ্রামের মৃত তবিবর রহমান মোল্লার ছেলে হায়াতুর মোল্লা (৫০) এবং আজাদ হোসেন মুন্সির ছেলে সোহেল মুন্সি।
কালিয়া থানা পুলিশ বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আটকদেরকে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।  
লুৎফার রহমান বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম বিশ্বাসের নামাজে জানাজায় অংশ নেয়ার জন্যে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে কালিয়া-নড়াইল সড়কের কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে   একদল সশস্ত্র দুর্বৃত্ত তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে।
কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ নেতার ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে চেয়ারম্যানসহ তিনজনকে আটক করে শুক্রবার নড়াইল আদালতে পাঠানো হয়েছে। হামলার ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft