বুধবার, ২০ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
গ্রামে শিক্ষার আলো পৌঁছে দিতে সরকার নিরলসভাবে কাজ করছে- এমপি নাবিল
কাগজ সংবাদ
Published : Friday, 27 November, 2020 at 8:29 PM
গ্রামে শিক্ষার আলো পৌঁছে দিতে সরকার নিরলসভাবে কাজ করছে- এমপি নাবিলযশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন একাডেমিক ভবন নির্মাণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় যশোরে একশ’রও বেশি একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। গ্রামে গ্রামে শিক্ষার আলো পৌঁছে দিতে বর্তমান সরকার নিরলস কাজ করে যাচ্ছে।  
শুক্রবার বিকেলে দানবীর হাজী মোহাম্মদ মহসিন মাধ্যমিক বিদ্যালয়ে কাজী শাহেদ আহমেদ দ্বিতল একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন এমপি কাজী নাবিল আহমেদ।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শেখ সালাউদ্দিন টিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু ও হাজেরা পারভীন, জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল ও সাহেব আলী রাজু। স্বাগত বক্তৃতা করেন প্রধান শিক্ষক শাহ আলম।

গ্রামে শিক্ষার আলো পৌঁছে দিতে সরকার নিরলসভাবে কাজ করছে- এমপি নাবিলএকইদিন সকালে নূতন খয়েরতলা মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন এমপি কাজী নাবিল আহমেদ। এ সময় বিদ্যালয়ে মুজিব কর্নার ও পাঠাগার ভবনের উদ্বোধন করেন তিনি। এরপর ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সাথে মতবিনিময় করেন এমপি নাবিল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, প্রধান শিক্ষক সৈয়দ এহসানুর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য নজির আহমেদ, মীর জহুরুল ইসলাম, মনিরুজ্জামন নুনা প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft