শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ভবিষ্যত চিন্তা করেই শিশু সন্তানকে হত্যা!
সাতক্ষীরা প্রতিনিধি
Published : Saturday, 28 November, 2020 at 2:34 PM
ভবিষ্যত চিন্তা করেই শিশু সন্তানকে হত্যা!নানা রোগে আক্রান্ত শিশুটির ভবিষ্যত নিয়ে চিন্তিত মা-বাবা পরিকল্পিতভাবে তাকে হত্যা করে। মাত্র ১৫ দিন বয়সী শিশু সোহান হোসেন জন্ডিস, রিকেট, নিউমোনিয়া, এবং হার্টের সমস্যাসহ নানা রোগে আক্রান্ত ছিল। তাকে হত্যার পর লাশ ফেলে দেয়া হয় সেপটিক ট্যাংকিতে। 
এরপর চুরির নাটক সাজিয়ে থানায় জিডিও করেন শিশুটির পিতা। পুলিশের হাতে আটক হওয়ার পর দেয়া স্বীকারোক্তিতে এমনই জানিয়েছে সোহানের মা ফাতেমা বেগম এবং বাবা সোহাগ হোসেন। 
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ উদ্দীন জানান, শুক্রবার রাত একটার দিকে সদর উপজেলার হাওয়াখালী গ্রামে সোহাগ হোসেনের বাড়ির সামনের সেপটিক ক্যাংকি থেকে তাদের ১৫ দিন বয়সী সন্তান সোহান হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে মা-বাবাকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানিয়েছে, সোহান জন্ডিস, রিকেট, নিউমোনিয়া, হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিল। এসব কারণে বেশ চিন্তিত ছিলেন তার। ভবিষ্যতে তার আরও বড় সমস্যা হতে পারে যা দরিদ্র পিতা-মাতার পক্ষে মেনে নেয়া সম্ভব নয় মনে করেই তারা দু’জনে মিলে সোহানকে হত্যা ও লাশ গুম করার সিদ্ধান্ত নেয়। 
মির্জা সালাহ উদ্দীন আরও জানান, মা ফাতেমা বেগমের সহায়তায় বাবা সোহাগ হোসেন শিশুটিকে মেরে বাড়ির সামনের সেফটিক ট্যাংকির ভেতরে ফেলে দেয়। পুলিশ বিষয়টি জানার পর শুক্রবার রাতে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত পরে প্রেস ব্রিফিং এ জানাবেন বলে এই পুলিশ কর্মকর্তা আরও জানান।
উল্লখ্য, দু’বছর আগে ফাতেমার সাথে কলারোয়া উপজেলার সাহাপুর গ্রামের সোহাগ হোসেনের বিয়ে হয়। শ্বশুরবাড়িতে কিছুদিন থাকার পর পারিবারিক কলহের কারণে আবারও স্বামীকে নিয়ে তাকে আশ্রয় নিতে হয় নানির বাড়িতে। গত ১১ নভেম্বর তার একটি পুত্র সন্তান হয়।
এরপর শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে যেতে হয় খুলনা মেডিকোল কলেজ হাসপাতালে। গত ২৫ নভেম্বর তারা সন্তানকে নিয়ে বাড়ি ফিরে আসে। বৃহস্পতিবার দুপুরে বাড়ির বারান্দায় ঘুমন্ত মায়ের পাশ থেকে শিশুটি হারিয়ে যায়। শিশুটির বাবা সোহাগ এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft