রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
সারাদেশ
রাজশাহীর দুর্গাপুরে ট্রাকের চাকায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
সেলিম হোসেন, রাজশাহী প্রতিনিধি :
Published : Saturday, 28 November, 2020 at 4:41 PM
রাজশাহীর দুর্গাপুরে ট্রাকের চাকায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুরাজশাহীর দুর্গাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আলী (২০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মোহাম্মাদ আলীর বাড়ি দুর্গাপুর উপজেলার মঙ্গলপুর গ্রামে। সে ওই গ্রামের মুজিবুর রহমানের পুত্র বলে নিশ্চত করেছেন পুলিশ।
শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার উজালখলসী গাবতলি মোড়ে এ দুর্ঘটনা ঘটলে স্থানীয়রা আহত যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃতু হয়। ঘটনার পর স্থানীয়  এলকাাবাসী ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার ভোরে মোটরসাইকেল নিয়ে উপজেলার আলিপুর বাজারে পান বিক্রি করতে গিয়েছিলেন নিহত যুবক মোহাম্মদ আলী। পান বিক্রি করে সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ি ফেরার পথে উজালখলসী গ্রামের গাবতলী মোড়ে পৌঁছালে তাহেরপুর অভিমূখী কয়লা ভর্তি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই যুবকের শরীরের বিভিন্ন অংশ থেতলে যায়। স্থানীয় লোকজন ওই গুরুতর আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়।
রাজশাহী জেলার দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। এছাড়া দুর্ঘটনাগ্রস্ত মোটরসাইকেল উদ্ধার করে থানায়। পরবর্তীতে নিহত যুবকের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশ কর্মকর্তা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft