সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
সারাদেশ
পুঠিয়ার মেয়রকে দলীয় মনোনয়ন দিলে আত্মহত্যার হুমকি সেলিমের
সেলিম হোসেন, রাজশাহী প্রতিনিধি :
Published : Saturday, 28 November, 2020 at 4:49 PM
পুঠিয়ার মেয়রকে দলীয় মনোনয়ন দিলে আত্মহত্যার হুমকি সেলিমেরনির্বাচন কমিশনের তফসিল মোতাবেক আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপে রাজশাহীর পুঠিয়া পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সে অনুসারে মেয়র পদে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভাব্য দলীয় মনোনয়ন প্রত্যাশীরা দৌড়ঝাপ শুরু করেছেন। আগামী দু’একদিনে মধ্যে দলীয় মনোনয়ন দেয়া প্রার্থীদের নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হতে পারে।
তবে বর্তমান মেয়র রবিউল ইসলাম রবিকে দলীয় মনোনয়ন দেয়া হলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন মুক্তিযুদ্ধে শহীদ করম আলীর সন্তান ও পৌরসভার অস্থায়ী কর্মচারী মো. সেলিম।
শহীদ পরিবারের সন্তান মো. সেলিম গত ২৬ নভেম্বর সন্ধ্যায় প্রতিবাদী কন্ঠস্বর পুঠিয়া-দুর্গাপুর নামে এক ফেসবুক লাইভে এসে আত্মহত্যার ঘোষণা দেয়। এরপর থেকে মুহুর্তের মধ্যে ওই ভিডিও শেয়ার লাইক ও কমেন্ট হতে শুরু করে।
লাইভে এসে সেলিম বলেন, আমি পৌরসভায় মাস্টাররোলে ছোট চাকরি করি। আমি পুঠিয়াবাসীর জন্য কথা বলতে এসেছি। আমি শহীদ পরিবারের একজন সদস্য হিসেবে কিছু বলতে চাই। বর্তমান মেয়র রবিউল ইসলাম রবির বংশের কোনো সদস্য আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিল না। তারপরও গতবার অজ্ঞাত কারণে তাকে দলের মনোনয়ন দেয়া হয়। মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর থেকে যদি এবারো মনোনয়ন দেয়া হয় তবে আমি আতœহত্যা করবো।
সেলিম আরও বলেন, শহীদ পরিবারের সন্তান হিসেবে আমাকে পৌরসভার শুরু থেকে অস্থায়ী একটা চাকুরি দেয়া হয়। বর্তমান মেয়র পৌরসভার দ্বায়িত্ব নেয়ার পর থেকে বিভিন্ন খাতে ব্যাপক লুটপাট অনিয়ম ও দুর্নীতি করে আসছে। আমি এর প্রতিবাদ করায় আমাকে সম্প্রতি কাজ থেকে বাদ দেয়া হয়েছে। আমার গত ৭ মাসের বেতনও দেননি।
এ বিষয়ে বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft