বুধবার, ০৩ মার্চ, ২০২১
সারাদেশ
টাঙ্গাইল পৌরসভা নির্বাচন:
ভোটারদের মাঝে ব্যস্ত সময় পার করছে কাউন্সিলর প্রার্থী মিন্টু
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Saturday, 28 November, 2020 at 5:26 PM
ভোটারদের মাঝে ব্যস্ত সময় পার করছে কাউন্সিলর প্রার্থী মিন্টুটাঙ্গাইল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান খান মিন্টু। আসন্ন নির্বাচনকে সামনে রেখে দিন রাত ব্যস্ত সময় পার করছেন তিনি, যাচ্ছেন ৬নং ওয়ার্ডের ভোটারদের ঘরে-ঘরে। ভোটারদের মধ্যে সাড়া ফেলেছে এই কাউন্সিলর প্রার্থী। প্রত্যাশা বিপূল ভোটে নির্বাচিত হয়ে এবার ৬নং ওয়ার্ডে  সেবা করতে চান মিন্টু ।
সভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৭৫ সালে ৩১ডিসেম্বর জন্ম গ্রহন করেন। তিনি এলাকার দানবীর বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান খানের ভাতিজা। জন্ম স্থান প্যারাডাইস পাড়া(আমঘাট রোড)। বাবা মৃত.গোলাম মোস্তফা খান,বিশিষ্ট ঠিকাদার ছিলেন। মাতা মৃত.রাসেদা খানম, এক ভাই তিন বোন  ভাই বোনদের মধ্যে বড়।
ব্যক্তিগত জীবনে ছাত্র-জীবন থেকে রাজিনীতির সাথে সমপৃক্ত ছিলেন। ১৯৯১সালে শিবনাথ উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি ১৯৯৩ সালে এম এম আলী সরকারি কলেজ থেকে এইচ.এস.সি এবং ১৯৯৫ সালে বিকম শেষ করেন। ১৯৯৩-৯৬সালে সরকারি এম.এম.আলী কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। পরে ১৯৯৮ সালে শহর ছাত্রলীগের  সভাপতি হন (সাবেক)। বর্তমানে তিনি সহ সভাপতি টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগ ও আজীবন সদস্য করোনেশন ড্রামাটিক ক্লাব টাঙ্গাইল এবং যুগ্ম সাধারণ সম্পাদক টাঙ্গাইল জেলা ঠিকাদার এসোসিয়েশনের।
২০০০সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্ত্রী নূসরাত জাহান লোপা। বর্তমানে তার এক ছেলে দুই মেয়ে। ছেলে এইচ.এস.সি পরেন মেজর জেনারেল মাহমুদুল হাসান কলেজে। দ্বিতীয় মেয়ে ৬ষ্ঠ শ্রেণীতে সৃষ্টি স্কুল, তৃতীয় মেয়ে নারসারিতে টি.এস.সি স্কুল টাঙ্গাইল।
এ ওয়ার্ডের ভোটার সংখ্যা প্রায় ৫ হাজার ৭৫৫টি। এর মধ্যে পুরুষ ভোটার ২হাজার ৮১২টি ও নারী ভোটার ২হাজার ৯৩২টি।
ওয়ার্ডটির কাউন্সিলর নির্বাচনী হালচাল নিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানাযায়,এই ওয়ার্ডটি পৌরসভার সবচেয়ে কাছের ও অবহেলিত একটি ওয়ার্ড। সমাজের স্থানীয় লোকজনের বসবাস বেশি। টাঙ্গাইল শহরের প্রভাবশালী এলাকা হিসেবে পরিচিত এ ওয়ার্ডটি। এ ওয়ার্ডে হিন্দু ধর্মের লোকজনের বসবাস বেশি। এলাকাবাসীর অভিযোগ-
মডেল প্রাইমারি স্কুল থেকে স্টেডিয়াম পর্যন্ত রাস্তায় ড্রেন নেই ও রাস্তাও খুব খারাপ। পানির টেংকির খুব কাছে হওয়ার পরও মন্ডল বাড়ির রাস্তা,সাবেক কাউন্সিলর মাসুদের বাড়ির সামনের রাস্তায় পানির ব্যবস্থা নেই। পঁচা গলির রাস্তায় দীর্ঘদিন ধরে কারপেটিং হচ্ছে না।এ ছাড়াও তারা আরো বলেন, এ এলাকায় অবৈধ কিছু সিএনজি,অটো ও মটর সাইকেলের স্ট্যান্ড রয়েছে যা যানজটের প্রধান কারণ। এলাকাবাসী অভিযোগ করে বলেন স্যান্ড গুলি কাউন্সিলরের উদাসীনতায় গড়ে উঠেছে।
প্রার্থী মনিরুজ্জামান খান মিন্টু বলেন,আমরা পারিবারিক ভাবেই অনেক আগে থেকেই মানুষকে সব সময় সাহায্য করে আসছি।আমার এলাকায় রাস্তাঘাট-ড্রেন ও যানজটের সমস্যা রয়েছে আমি নির্বাচিত হলে সব রাস্তাগুলো ঠিক করা হবে। বাড়ির বর্জ্য যেন ঠিকমত অপসারণ ব্যবস্থা করা হবে। বিভিন্ন ধর্মল্মীদের ধর্মীয় আচার অনুষ্ঠানে পত্যেকে যেন নির্বিগ্নে করতে পারে তা সুনিশ্চিত করা হবে। আমার এলাকায় যানজটের প্রধান কারণ অবৈধ কিছু স্যান্ড ও এলাকায় মাদকের অনেক সমস্যা রয়েছে। তাই আমি নির্বাচিত হতে পারলে মাদক কঠোর হস্তে দমন করবো। আমি আমার ৬নং ওয়ার্ডের জনসাধারণের দাবিতেই নির্বাচনে প্রার্থী হয়েছে। আমার ওয়ার্ডের জনগণ আমার সাথে রয়েছে। আমার বিশ্বাস জনগণ ওয়ার্ডের সার্বিক উন্নয়নের জন্য আমাকেই নির্বাচিত করবে। তাই আমি শতভাগ জয়ের ব্যাপারে আশাবাদি।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft