শনিবার, ০৬ মার্চ, ২০২১
সারাদেশ
স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১
দীপঙ্কর পোদ্দার অপু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Saturday, 28 November, 2020 at 6:19 PM
স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ফরিদপুরের আলফাডাঙ্গায় ধর্ষণের অভিযোগে শনিবার (২৮ নভেম্বর) হারুন শেখ (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় আলফাডাঙ্গা থানায় ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ এর ৯ (১) তৎসহ পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮ (১) (২) ধারায় একটি মামলা করেছেন।
এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের অষ্টম শ্রেনী পড়–য়া এক স্কুল ছাত্রী লেখাপড়া করার সময় একই গ্রামের কামাল শেখের ছেলে হারুন শেখ কৌশলে ঘরে প্রবেশ করে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে। পরে ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখায়। এরপর ওই ছাত্রীর মা শুক্রবার রাতে থানায় মামলা করলে শনিবার ভোরে বোয়ালমারী ও আলফাডাঙ্গা থানা পুলিশ গুনবহা ইউনিয়নের ধোপাপাড়া এলাকা থেকে হারুন শেখকে গ্রেপ্তার করে দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করে।
আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, ধর্ষণ মামলায় হারুন শেখকে গ্রেপ্তার করে আদালতে এবং একই সঙ্গে ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft