রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মহম্মদপুরে দু’ পক্ষের সংঘর্ষে আহত ২০
অর্ধশতাধিক বাড়ি ভাংচুর, লুটপাট
স্টাফ রিপোর্টার, মহম্মদপুর (মাগুরা)
Published : Saturday, 28 November, 2020 at 7:41 PM
মহম্মদপুরে দু’ পক্ষের সংঘর্ষে আহত ২০মাগুরার মহম্মদপুরের পলাশবাড়ীয়া ইউনিয়নের বেথুড়ি গ্রামে শুক্রবার রাতে আধিপত্য বিস্তারের নিয়ে দু’ পক্ষের ঘণ্টাব্যাপী সংঘর্ষে নারীসহ ২০ জন আহত হয়েছেন। এসময় প্রায় অর্ধশত বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশ ও এলাকাবাসী জানান, বেথুড়ি গ্রামের আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবু ও বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য আহাদুজ্জামানের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার রাতে বেথুড়ি বাজারে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে বাবু মাস্টার তার সমর্থকদের সাথে আলোচনা করছিলেন। এ খবর পেয়ে আহাদ মিয়ার লোকজন সংঘবদ্ধ হয়ে তাদের ওপর হামলা চালায়। এতে উভয় পক্ষে সংঘর্ষ শুরু হয়।
সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২০ ব্যক্তি আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত জামাল শেখ (২৮), রেজাউল শেখ (৪০), মন্নু শেখ (৫০), আরজান (৩০),  হেনা (৫০), ঝর্ণা (৩২), হাকিম মোল্লা (৬০) এবং জাকিরকে (১০) মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এলাকাবাসীর কাছ থেকে জানাগেছে, সংঘর্ষ চলাকালে কামাল শেখ, আতিয়ার রহমান, হেলাল উদ্দিন, আইউব হোসেন, জামাল, কামাল, বাহার, মন্নু মিয়া, ওহিদ, হাকিম, হাই, ইমদাদুল, মিলন, জিন্না শেখ, মোসলেম শেখ, জাহাঙ্গীর শেখ, মফিজ মাস্টার, মাফুজার, নজরুল, মাছুম, পান্নু, চুন্নু, ইলিয়াসসহ অর্ধশতাধিক ব্যক্তির বাড়িতে ব্যাপক ভাংচুর এবং লুটপাট চালানো হয়।
মহম্মদপুর থানার ওসি তারক বিশ^াস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পূণরায় সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে মফিজ মাস্টার নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft