সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
ক্রীড়া সংবাদ
বার্সেলোনার খেলোয়াড়েরা আর্থিক ক্ষতিতে
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 29 November, 2020 at 4:24 PM
বার্সেলোনার খেলোয়াড়েরা আর্থিক ক্ষতিতে চলতি মৌসুমে খেলোয়াড়দের বেতন থেকে ১২২ মিলিয়ন ইউরো কেটে নিবে বার্সেলোনা। এ ব্যপারে খেলোয়াড়দের সাথে একটি সমঝোতা হয়েছে বলে ক্লাব সূত্র ইঙ্গিত দিয়েছে। করোনাভাইরাসের কারণে আর্থিক ক্ষতি কাটিয়ে ওঠার লক্ষ্যেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এক বিবৃতিতে ক্লাবের পক্ষ থেকে এই ঘোষণা দেয়া হলেও বিষয়টিতে খেলোয়াড়দের সম্মতি এখনো প্রকাশ পায়নি। তবে সমঝোতার ভিত্তিতে বিষয়টি খেলোয়াড়রা মেনে নিয়েছে বলেই সূত্রটি জানিয়েছে।
করোনার কারণে ক্যাম্প ন্যুর দরজা দর্শকদের জন্য বন্ধ থাকায় মূলত গেট টিকিটে প্রাপ্ত লভ্যাংশ থেকে বঞ্চিত হয়েছে কাতালান জায়ান্টরা। এর সাথে অন্যান্য বিষয়গুলো জড়িত।
বার্সার ভারপ্রাপ্ত সভাপাতি কার্লেস টাসকুয়েটস জানিয়েছেন আর্থিক ক্ষতির বিষয়টি ততটা নাটকীয় না হলেও বিষয়টি নিয়ে সকলেই চিন্তিত। গত মাসে জোসেপ মারিয়া বার্তোমেউ পদ থেকে সড়ে দাঁড়ালে অস্থায়ী ভিত্তিতে টাসকুয়েট সভাপতির দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। আগামী ২৪ জানুয়ারি বার্তোমেউর উত্তরসূরীকে বেছে নিবে বার্সেলোনা। আর নতুন সভাপতির সামনে মূল চ্যালেঞ্জই থাকবে আর্থিক ক্ষতি যতটা সম্ভব কাটিয়ে উঠে বার্সেলোনার আর্থিক স্বচ্ছলতা ফেরানো।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft