শনিবার, ০৬ মার্চ, ২০২১
ক্রীড়া সংবাদ
অ্যাথলেটিকসে পদক জয়ীদের সংবর্ধনা দেবে জেডিএস
ক্রীড়া সংবাদ :
Published : Sunday, 29 November, 2020 at 7:45 PM
অ্যাথলেটিকসে পদক জয়ীদের সংবর্ধনা দেবে জেডিএসবাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের আয়োজনে শনিবার শেষ হয়েছে বঙ্গবন্ধু ৩৬ তম জাতীয় জুনিয়র (বয়স ভিত্তিক) অ্যাথলেটিকস প্রতিযোগিতা। বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সাতটি স্বর্ণ, একটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জ পদক জয় করে চ্যাম্পিয়ন হয়েছে যশোর জেলা ক্রীড়া সংস্থা (জেডিএস)। ইতিমধ্যে পদক বিজয়ীদের সংবর্ধনা ও অর্থনৈতিক সহযোগিতা করার ঘোষণা দিয়েছেন জেডিএসের সাধারণ সম্পাদক ইয়াকুব কবির।
প্রতিযোগিতায় সবচেয়ে বেশি পদক জয় করেছে কিশোর গ্রুপ। এই গ্রুপ থেকে এসেছে সাতটি পদক। এর মধ্যে রয়েছে চারটি স্বর্ণ, একটি রৌপ্য ও দু’টি ব্রোঞ্জ পদক। এরপরেই কিশোরী গ্রুপ থেকে পদক এসেছে তিনটি। এরমধ্যে একটি স্বর্ণ ও দু’টি ব্রোঞ্জ পদক রয়েছে। বালক ও বালিকা গ্রুপ থেকে এসেছে একটি করে স্বর্ণ।
প্রতিযোগিতায় অংশগ্রহণের আগেই জেলা ক্রীড়া সংস্থার অ্যাথলেটিকস পরিষদের সম্পাদক শ্রীনিবাস ও কয়েকজন অ্যাথলেট জানিয়েছিলেন,এবারের আসরে লক্ষ্য সর্বোচ্চ পুরস্কার ঘরে তোলা। সেই লক্ষ্য পুরোপুরি অর্জন করতে সক্ষম হয়েছেন জেলার অ্যাথলেটরা।
বালক গ্রুপে নুর আলম হাই জাম্পে ও বালিকা গ্রুপে মুক্তা খাতুন শটপুটে স্বর্ণ এনে দিয়েছেন।
কিশোর গ্রুপে আকরাম হোসেন লং জাম্প ও একশ’ মিটার দৌড়ে ও সিফাত শেখ একশ’ ১০ মিটার হার্ডেলসে স্বর্ণ জয় করেছেন। এই গ্রুপে ৪ী১০০ মিটার রিলেতেও এসেছে স্বর্ণ। এছাড়া, রাকিবুল ইসলাম রবি চারশ’ মিটার দৌড়ে রৌপ্য, মুজাহিদ আটশ’ মিটার দৌড়ে ও রাকিব মিয়া হাই জাম্পে ব্রোঞ্জ পদক জয় করেছেন।
কিশোরী গ্রুপে সাথী খাতুন একশ’ মিটার হার্ডেলসে স্বর্ণ, লিমা খাতুন লং জাম্পে এবং এই গ্রুপের প্রতিযোগীরা ৪ী৪০০ মিটার রিলেতে ব্রৌঞ্জ পদক জয় করেছেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft