সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
বিনোদন
ডিসেম্বরেই ‘রূপসা নদীর বাঁকে’ প্রদর্শনী শুরু
বিনোদন ডেস্ক :
Published : Monday, 30 November, 2020 at 8:04 PM
ডিসেম্বরেই ‘রূপসা নদীর বাঁকে’ প্রদর্শনী শুরুমুক্তির ছাড়পত্র পেয়েছে ‘রূপসা নদীর বাঁকে’। সরকারী অনুদান ও গণঅর্থায়নে নন্দিত পরিচালক তানভীর মোকাম্মেল নির্মাণ করেছেন চলচ্চিত্রটি। সম্প্রতি সিনেমাটি বাংলাদেশ সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। আগামী ১০ ডিসেম্বর প্রিমিয়ারের পর ১১ ডিসেম্বর থেকে সিনেমাটির প্রদর্শনী শুরু হতে যাচ্ছে।

গত ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসে সিনেমাটির প্রিমিয়ার শো হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন্য তা বাতিল করা হয়। তানভীর মোকাম্মেল জানান, দেশে সুস্থ ও মানবিক ধারায় সংস্কৃতির বিকাশেও বামপন্থীদের অবদান অনেক। কিন্তু তাদের এই ত্যাগ ও অবদানের কথা তেমনভাবে বলা হয় না। সেই ভাবনা থেকে সিনেমাটি নির্মাণের উদ্যোগ নিয়েছেন তিনি। কিনো-আই ফিল্মসের ব্যানারে ২০১৮ সালে ‘রূপসা নদীর বাঁকে’র শুটিং শুরু হয়ে শেষ হয় গত বছরের ডিসেম্বরে।

এই সিনেমায় স্বদেশী আন্দোলন, তেভাগা আন্দোলন, রাজশাহী জেলের খাপড়া ওয়ার্ডে কমিউনিস্টদের হত্যার ঘটনাগুলো একজন বিপ্লবীর জীবনের প্রেক্ষিতে তুলে আনা হবে।ডিসেম্বরেই ‘রূপসা নদীর বাঁকে’ প্রদর্শনী শুরু

‘রূপসা নদীর বাঁকে’ সিনেমায় অভিনয় করছেন জাহিদ হোসেন শোভন, খায়রুল আলম সবুজ, রামেন্দু মজুমদার, চিত্রলেখা গুহ, ঝুনা চৌধুরী, আফজাল কবির, নাজিবা বাশার, রাজীব সালেহীন, উত্তম গুহ, মাসুম বাশার, পংকজ মজুমদার, শিশু শিল্পী তুর্য্য, হিয়া ও হিমুসহ অনেকে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft