মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
ক্রীড়া সংবাদ
দুই ম্যাচ হারের পর জয় পেয়েছে খুলনা
ক্রীড়া ডেস্ক:
Published : Monday, 30 November, 2020 at 10:21 PM
দুই ম্যাচ হারের পর জয় পেয়েছে খুলনাএখনও সাকিব নিজেকে মেলে ধরতে পারেননি। তবে রানের দেখা পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার করা ৪৫ রানের ওপর ভর করে বঙ্গবন্ধু টি-২০ কাপে নিজেদের তৃতীয় ম্যাচে বেক্সিমকো ঢাকাকে ১৪৭ রানের টার্গেট দিয়েছে জেমকন খুলনা। টসে হেরে ব্যাটিংয়ে নেমে খুলনা ৮ উইকেটে ১৪৬ রান করে। পরে ব্যাটিংয়ে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ঢাকা। তারা ১৯.২ ওভারে সব ক’টি উইকেট হারিয়ে ১০৯ রানের দলগত ইনিংস গড়ে। খুলনা জয় পায় ৩৭ রানে।
ঢাকার ব্যাটিং ইনিংসে মুশফিকুর রহিম ৩৫ বলে ৩৭ ও ইয়াসির আলী ২৯ বলে ২১ রান করেন। বাকি ব্যাটসম্যানদের মধ্যে কেউ দু’অঙ্কের কোঠায় যেতে পারেননি।
বল হাতে খুলনার পক্ষে শুভাগত ও শহিদুল ৩টি এছাড়া হাসান ২টি এবং সাকিব ১টি উইকেট নেন।  
সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে খুলনা। দলীয় ১৩ রানে বিদায় নেন ওপেনার এনামুল হক বিজয় ৫ রানে। এরপর ৯ বলে ২ চারে ১১ রানে করে রুবেল হোসেনের বলে বোল্ড হন সাকিব।  
দুঃসময়ে ইমরুল কায়েস চেষ্টা করেছিলেন দলকে টেনে তুলতে। কিন্তু তার আগে শফিকুল ইসলাম বোল্ড করে সাজঘরে ফেরান জহুরুল ইসলামকে ৪ রানে। এরপর মাহমুদউল্লাহর সঙ্গে ৫৬ রানের জুটি গড়েন ইমরুল। নাঈম হাসানের বলে আউট হওয়ার আগে ২৯ রান করেন তিনি।  
এরপর আরিফুল ইসলামকে সঙ্গে নিয়ে দলকে লড়াকু ইনিংস এনে দেন মাহমুদউল্লাহ। খুলনা অধিনায়ক ইনিংসের শেষ ওভারে রুবেলের বলে বোল্ড হওয়ার আগে ৪৭ বলে ৩ চারে করেন ৪৫ রান। এর আগে শামীম হাসান ১ রানে বিদায় নেন। শুভাগত হোম ৫ বলে ১ চার ও ১ ছয়ে ১৫ রানে অপরাজিত ছিলেন। ইনিংসের শেষ বলে রান আউট হন শহিদুল ইসলাম ১ রানে।  
ঢাকার হয়ে ৪ ওভারে ২৮ রান দিয়ে সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন রুবেল। ২টি উইকেট নিয়েছেন শফিকুল ইসলাম। একটি করে উইকেট ভাগাভাগি করেছেন নাসুম আহমেদ ও নাঈম হাসান।
দিনের প্রথম ম্যাচে হ্যাট্রিক জয় তুলে নিয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। তারা হারিয়েছে ফরচুন গ্রুপ বরিশালকে। আগে ব্যাট করে বরিশালকে ১৫২ রানের লক্ষ্য দেয় চট্টগ্রাম। বোলিংয়ের ধারাবাহিকতায় বরিশালকে ১৪১ রানে আটকে রাখে তারা। ১০ রানের জয়ে চট্টগ্রাম নিজেদের অবস্থান আরও শক্তিশালী করেছে তারা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft