বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নড়াইলে আ’লীগ নেতার হাত-পায়ের রগ কাটার প্রতিবাদে বিক্ষোভ
আব্দুল কাদের, নড়াইল অফিস
Published : Tuesday, 1 December, 2020 at 9:43 PM
নড়াইলে আ’লীগ নেতার হাত-পায়ের রগ কাটার প্রতিবাদে বিক্ষোভনড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমানকে নৃশংসভাবে কুপিয়ে আহত করার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে।
মঙ্গলবার সকালে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পরিবারের সদস্যরা। মানববন্ধনে বক্তারা বলেন, চাচুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হিরোকের নেতৃত্বে আওয়ামী লীগ নেতা লুৎফর রহমানকে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে দিয়েছে, তাদের উপযুক্ত বিচার করা হোক। পরে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।
মানবন্ধনে বক্তব্য দেন শিক্ষক আমিনুল হক, কালিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহরিয়ার আলম সোহান, চাচুড়ি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আসলাম, আওয়ামী লীগ নেতা লুৎফর রহমানের মেয়ে শাহানা স্বর্না, ছেলের বৌ মিলিয়া খানম প্রমুখ।
গত ২৬ নভেম্বর সকালে কালিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক চাচুড়ি ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান মোল্লাকে (৬৮) কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে ফেলে হিরোক চেয়ারম্য্যানের পক্ষীয় লোকেরা। বর্তমানে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় চাচুড়ি ইউপি চেয়ারম্যান হিরোকসহ ২২ জনের নামে মামলা হয়। পুলিশ হিরোক চেয়ারম্যান সহ ৩জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft