শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
সারাদেশ
করোনায় সিএমপির প্রচারণা : নো মাস্ক, নো প্যাসেঞ্জার
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Wednesday, 2 December, 2020 at 6:46 PM
করোনায় সিএমপির প্রচারণা : নো মাস্ক, নো প্যাসেঞ্জার‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’ এই শ্লোগানকে সামনে রেখে করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে ট্রাফিক পশ্চিম বিভাগের পক্ষ থেকে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন ও যানবাহনের যাত্রী, চালক, সহকারী এবং পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
বুধবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম নগরীর এ কে খান মোড়ে এ কর্মসূচি পালন করা হয়। এর আগে, সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর ট্রাফিক বিভাগের এই কার্যক্রম জি ই সি মোড়ে উদ্বোধন করেন।
সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, করোনার দ্বিতীয় ঢেউ আমাদের জীবন ব্যবস্থায় মারাত্মক ঝুঁকি বয়ে আনতে পারে। এর ব্যাপকতা প্রথম বারের চেয়েও অনেক বেশী, তাই আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং আশেপাশের সবাইকেও সচেতন করতে হবে।
এ কর্মসূচি চলাকালে আকবরশাহ্ থানার ট্রাফিক পরিদর্শক এস. এম শওকত হোসেন বলেন, আমরা আমাদের পক্ষ থেকে এই মাস্ক বিতরণের মাধ্যমে সকলকে এর ব্যবহার নিশ্চিত করার জন্য আবেদন রেখেছি। সমাজের সকল স্তরের জনসাধারণকে এর জন্য এগিয়ে আসার আহ্বান করে তিনি বলেন, এই মহামারিকে আমরা জয় করব হাতে হাত রেখে। এই বিজয়ের মাসে এই মহামারিকে বিজয় করে আমরা আমাদের প্রিয়জনদের একটি সুন্দর সকাল উপহার দিতে পারব এই প্রত্যাশা করছি।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft