সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
ক্রীড়া সংবাদ
প্যারা ফুটবলারদের জন্য ইভ্যালির জার্সি
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 3 December, 2020 at 4:50 PM
প্যারা ফুটবলারদের জন্য ইভ্যালির জার্সিশারীরিক প্রতিবন্ধী প্যারা ফুটবলারদের জন্য জার্সি উপহার দিয়েছে ই-কমার্সভিত্তিক মার্কেট প্লেস ইভ্যালি ডটকম ডটবিডি। বঙ্গবন্ধু প্যারা ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০ এ অংশ নেয়া প্রতিটি দলের খেলোয়াড় এবং কোচ এ জার্সি পাবেন।
বুধবার রাজধানীর একটি কনভেনশন হলে আনুষ্ঠানিকভাবে খেলোয়াড়দের এই জার্সি বিতরণ করা হয়। সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খসরু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব জার্সি বিতরণ করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ রাসেল উপস্থিত ছিলেন।
সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খসরু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের সামনে নিয়ে এসেছে এবং সবসময় তাদের জন্য কাজ করে যাচ্ছেন। ৭৪টি প্রতিবন্ধী স্কুলকে এমপিওভুক্ত করা হয়েছে। প্রতিবন্ধিরাও আজকে সমাজে অনেক কিছু দিয়ে যাচ্ছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে তারাও এগিয়ে যাচ্ছে। এমনকি দেশ-বিদেশে বিভিন্ন আয়োজনে অংশ নিয়ে রাষ্ট্রের জন্য সম্মানজনক পদক নিয়ে আসছে।
ইভ্যালির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আরও বলেন, দেশের বড় বড় বহুজাতিক প্রতিষ্ঠানগুলো যদি এগিয়ে আসে, সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে প্রতিবন্ধিরা পিছিয়ে থাকবে না। ইভ্যালির প্রতি ধন্যবাদ যে তারা একটি দেশিয় প্রতিষ্ঠান হয়ে এগিয়ে এসেছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, প্যারা ফুটবলারদের সাথে থাকতে পেরে ইভ্যালি গর্বিত। ইভ্যালি বিভিন্ন ধরনের ক্রীড়া অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করে। সেই জায়গা থেকে প্যারা ফুটবলারকে আরও গুরুত্ব দিয়ে আমরা আপনাদের সাথে থাকতে চাই। বর্তমান সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের জন্য নানামুখী উন্নয়নমূলক কাজ করছে। সেই কাজের সাথে আমি ও ইভ্যালি অংশীদার হয়ে দেশের অগ্রযাত্রায় অংশ নিতে পেরে আমরা গর্বিত। আমি আপনাদের একজন বন্ধু হয়ে আপনাদের সাথে সবসময় থাকতে চাই।
অন্যদিকে ইভ্যালির প্রধান বিপনণ কর্মকর্তা আরিফ আর হোসেন বলেন, প্যারা ফুটবলের সামনে একটি চমৎকার ভবিষ্যত রয়েছে। আমরা যেমন এমন বড় আয়োজনে এগিয়ে এসেছি তেমনি অন্যরাও যদি এগিয়ে আসে এবং এমন আয়োজন আরও হয় তাহলে প্যারা ফুটবলারও উৎসাহ পাবে।
অনুষ্ঠানে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর স্ত্রী এবং নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
বৃহস্পতিবার বিশ্ব প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে আয়োজিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু প্যারা ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০। এই প্রতিযোগিতায় অংশ নেয়া ১০টি দলের প্রতিটি খেলোয়াড়, কোচ এবং অন্যান্য ম্যাচ অফিসিয়ালদের জার্সি স্পন্সর করছে ইভ্যালি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft