সোমবার, ১৪ জুন, ২০২১
বিনোদন
‘ডিজিটাল সমস্যা’য় পড়েছেন ক্যাটরিনা কাইফ
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 3 December, 2020 at 6:01 PM
‘ডিজিটাল সমস্যা’য় পড়েছেন ক্যাটরিনা কাইফএকজনকে ভিডিও কল করে কথা শুরু করার আগেই ক্যামেরা বন্ধ হয়ে গেল! অবশেষে একটা ফোন যখন ঢুকল, কথা বলতে বলতে স্পিকার অফ হয়ে গেল! এ রকমই একের পর এক ‘ডিজিটাল সমস্যা’য় পড়েছেন বলিউডের প্রথম সারির নায়িকা ক্যাটরিনা কাইফ। বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে নিজেই জানালেন সেই গল্প।
ভিডিওতে দেখা যাচ্ছে সেখানে ক্যাটরিনা ‘নুব’ কথাটির অর্থ গুগলে সার্চ করছেন। মুহূর্তের মধ্যেই স্ক্রিনে উত্তর এলো, ‘কোনও একটি বিষয়ে, বিশেষ করে কম্পিউটার এবং ইন্টারনেটের ক্ষেত্রে যার জ্ঞান সীমিত’। এরপর নিজেকে ‘নুব’ উপাধিতে ভূষিত করলেন ক্যাট সুন্দরী। কেন নিজেকে এমন উপাধী দিলেন, তার উত্তর মিলল ভিডিওর পরবর্তী অংশে।
তারপর সেই ভিডিওতে একের পর এক সমস্যায় পড়তে দেখা গেছে ক্যাটরিনাকে। কখনও নিজের জিম ট্রেনার, আবার কখনও অভিনেত্রী আলিয়া ভাটের দিদি শাহিন ভাটকে ফোন করছেন ক্যাটরিনা। কিন্তু কথা বলার আগেই তার মোবাইলের ক্যামেরা বন্ধ হয়ে যাচ্ছে!
এখানেই শেষ নয়। ভুল করে একবার নিজেই নিজের ফোনের স্পিকার অফ করে ফেললেন নায়িকা। আবার নেটওয়ার্কের জন্যও ভেস্তে যেতে দেখা গেছে তার একাধিক মিটিং। এমনকি ভার্চুয়াল মিটিং শেষ হওয়ার পর ফোন না কেটেই অন্য কারও সঙ্গে গল্প অবধি জুড়ে দিয়েছেন ক্যাটরিনা!
নিজের এসব কাণ্ডকারখানা ফাঁস করার পর ভক্তদের কাছে অভিনেত্রী প্রশ্ন রেখেছেন, এ বছর কার কারা তার মতো ইন্টারনেটের সমস্যায় ভুগেছেন। ক্যাটরিনার এই ভিডিও মনে ধরেছে ভক্তদের। ইতোমধ্যে সাত লাখের বেশি ভিউ পেয়েছে ভিডিওটি। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও কমেন্ট করেছেন ক্যাটরিনার ওই পোস্টে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft