সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
জাতীয়
দলের পদ পদবি কাউকে ইজারা দেওয়া হয়নি : কাদের
কাগজ ডেস্ক :
Published : Thursday, 3 December, 2020 at 6:05 PM
দলের পদ পদবি কাউকে ইজারা দেওয়া হয়নি : কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, দল করলে দলের শৃঙ্খলা মানতে হবে। অর্জনে কোন লাভ হবে না, যদি দলে শৃঙ্খলা ফিরে না আসে। স্থানীয় সরকার নির্বাচনে ইতিমধ্যে যারা বিদ্রোহ করেছে আবার নির্বাচিত বা পরাজিত হয়েছে তাদের আর দল থেকে মনোনয়ন দেওয়া হবে না। দিনের পর দিন ক্ষমতার অপব্যবহার করার জন্য দলের পদ পদবি কাউকে ইজারা দেওয়া হয়নি।
বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সকালে লক্ষীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ওবায়দুল কাদের তার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ে নির্বাচনের ডামাঢোল বাজতে শুরু করেছে। দলের নির্দেশনা অনুযায়ী স্বচ্ছ ইমেজ এবং দলের ত্যাগীদের নাম প্রস্তাব করতে হবে। যারা নির্বাচনে জিততে পারবে না, জনগণের সঙ্গে যাদের সম্পৃক্ততা নেই এমন কারো নাম প্রস্তাব করা যাবে না। জাতীয় ও স্থানীয় সরকার নির্বাচনে লক্ষ্মীপুরে বিভিন্ন ঘটনা ঘটেছে। এ কারণে সারাদেশে আমাদের দলের ইমেজ নষ্ট হয়েছে। সামান্য কিছু টাকার জন্য মনোনয়ন বাণিজ্য করবেন না। এটি নেত্রী কোন ভাবেই মেনে নেবেন না। এ ব্যাপারে সবার বিষয়ে নজরদারি আছে।
তিনি বলেন, নেত্রী ও দল কঠোর অবস্থানে রয়েছে। অতীতে যারা দলের নির্দশনা অমান্য করে প্রার্থী হয়েছেন, যারা বিদ্রোহ করেছেন। তিনি বিজয়ী হোক অথবা পরাজিত হোক। সামনে দলের মনোনয়ন পাবেন না। নির্বাচন করে বিজয়ী হয়েছেন অথবা পরাজিত হয়েছেন তারা ফরম কিনে টাকা অপচয় করবেন না। কাউকে আমরা নমিনেশন দেবো না।
লক্ষীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা
বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন অন্যের ওপর ভর করে ক্ষমতায় যেতে অন্ধকারের চোরাগলি খুঁজছে। শান্তিপূর্ণ আন্দোলন বা সমাবেশ করলে সরকার কোন বাধা দিবে না। ধর্মীয় সহনশীলতা বিনষ্টের যে কোন অপচেষ্টা কঠোরভাবে দমন করা হবে। আন্দোলনের নামে অশান্তি সৃষ্টি করলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, শীঘ্রই বেগমগঞ্জ থেকে লক্ষীপুর পর্যন্ত চার লেনের সড়ক উন্নীত করা হবে। কোন অবস্থাতেই লক্ষীপুর পিছিয়ে থাকবে না, লক্ষীপুরের লক্ষী ফিরিয়ে আনা হবে।
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় শহরের কুটুম বাড়ি রেস্টুরেন্টে আয়োজিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি ও সাবেক বিমানমন্ত্রী শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি আনোয়ার হোসেন খান। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft