সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়া উপজেলায় উপনির্বাচন নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ
কাগজ সংবাদ
Published : Thursday, 3 December, 2020 at 7:28 PM
বাঘারপাড়া উপজেলায় উপনির্বাচন নিয়ে পাল্টাপাল্টি অভিযোগযশোরের বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচন নিয়ে দু’প্রার্থী মুখোমুখি অবস্থান নিয়েছেন। পাল্টাপাল্টি অভিযোগ করছেন একজন আরেকজনের বিপক্ষে। তারই সূত্র ধরে বৃহস্পতিবার দু’প্রার্থী সংবাদ সম্মেলন করেছেন। প্রেসক্লাব যশোরে দুপুর দুটোর দিকে প্রথমে সংবাদ সম্মেলন করেন স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারি। এরপর সন্ধ্যায় সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথী। উভয় সংবাদ সম্মেলনে স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাঘারপাড়া উপজেলায় উপনির্বাচন নিয়ে পাল্টাপাল্টি অভিযোগস্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, নৌকা মার্কার প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথীর সমর্থকরা ভোট কেন্দ্র দখলসহ সহিংস পরিবেশ সৃষ্টির সব ধরনের প্রস্তুতি নিয়েছে। চেষ্টা করছে ভোট ডাকাতি করার। কতিপয় পুলিশ কর্মকর্তা এসব কর্মকাণ্ডে ইন্ধন যোগাচ্ছেন বলে অভিযোগ দিলু পাটোয়ারির। ইতিমধ্যে দিলু পাটোয়ারিসহ তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে তিনটি মামলা করা হয়েছে বলে জানান তিনি।
অপরদিকে, সন্ধ্যায় আয়োজিত সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথী অভিযোগ করেন, নৌকা মার্কাকে অসম্মানিত করতে শীর্ষ স্থানীয় এক জনপ্রতিনিধি ও বাঘারপাড়া থানার ওসির যোগসাজসে তার নেতাকর্মীদের নানাভাবে হয়রানি নির্যাতন করা হচ্ছে। একের পর এক মামলায় করা হচ্ছে আসামি। ওই জনপ্রতিনিধি প্রকাশ্যে নৌকা মার্কার বিরোধিতা করছেন। তিনি দিলু পাটোয়ারিকে সন্ত্রাসী আখ্যা দিয়ে বলেন, তার বিরুদ্ধে ২০-২৫ টি মামলা রয়েছে। দিলু পাটোয়ারি বিভিন্ন এলাকা থেকে সশস্ত্র সন্ত্রাসী জোগাড় করে সন্ত্রাসী কর্মকাণ্ড করে যাচ্ছেন। তিনি সংবাদ সম্মেলনে প্রশ্ন করেন, নৌকা প্রতীক পাওয়া তার অপরাধ কিনা। ভিক্টোরিয়া পারভীন সাথী নৌকা প্রতীকের সম্মান রক্ষার দাবি জানান। এ সময় তার সাথে জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft