শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
ক্রীড়া সংবাদ
আগামীকাল হতে বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টের ফিরতি পর্বের লড়াই শুরু
ক্রীড়া ডেস্ক:
Published : Thursday, 3 December, 2020 at 7:44 PM
আগামীকাল হতে বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টের ফিরতি পর্বের লড়াই শুরুএকদিন বিরতির পর আগামী শুক্রবার হতে আবার শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টের রবিন লিগের ফিরতি পর্ব।
আগামীকাল দুটি ম্যাচের সময়সূচিতে কিছুটা পরিবর্তন করা হয়েছে। সাধারণত শুক্রবার জুমআর দিনে প্রথম ম্যাচ শুরু হয় দুপুর ২টায়। আর পরের খেলা শুরু হয় সন্ধ্যা ৭টায়। কালকের ম্যাচ দুটি ২ ঘন্টা আগে শুরু হবে।
দুপুরে ফরচুন বরিশাল আর জেমকন খুলনার ম্যাচ শুরু হবে বেলা ১২টায়। আর সন্ধ্যার বদলে বিকেল ৫টায় শুরু বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার রাজশাহীর খেলা।
৫ দলের আসরের প্রথম পর্ব শেষে ৪ ম্যাচের সবক’টি জিতে সবার ওপরে গাজী গ্রুপ চট্টগ্রাম। এছাড়া নেট রানরেটে দ্বিতীয় স্থানে থাকলেও পয়েন্ট প্রাপ্তিতে যৌথভাবে দ্বিতীয় মিনিস্টার রাজশাহী আর জেমকন খুলনা।
এই দুই দলের জয়-পরাজয় সমান। তারা সমান ৪ ম্যাচে দুটিতে জয় আর দুটিতে হেরে ৪ করে পেয়েছে। তবে শ্রেয়তর নেট রানরেটে দ্বিতীয় মিনিস্টার রাজশাহী (০.১৪৫)। অন্যদিকে জেমকন খুলনার নেটরান রেট -০.২৯৫।
একই অবস্থা নিচের দিকেও। ফরচুন বরিশাল আর বেক্সিমকো ঢাকারও জয়-পরাজয় সমান সমান। এই দুই দল সমান খেলায় অংশ নিয়ে একটি মাত্র ম্যাচ জিতেছে। আর বাকি তিনটিতে হেরেছে।
তাই ঢাকা ও বরিশালের পয়েন্ট সমান ২ করে। তবে নেট রানরেটে এগিয়ে আপাতত চার নম্বরে তামিমের বরিশাল (-০.১৫৬)। অন্যদিকে মুশফিকুর রহীমের ঢাকার নেটরান রেট -১.২৪২।
পয়েন্ট টেবিলে লড়াই আছে। নকআউট পর্বে যাওয়ার লড়াইয়েও চলছে তীব্র প্রতিদ্বন্দ্বিতা। তবে মাঠের ক্রিকেট তেমন জমেনি। হাতে গোণা কয়েকটি ম্যাচ ছাড়া  ১০ খেলার প্রথম পর্বের বেশির ভাগ ম্যাচই রান খরায় ভুগেছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft