রবিবার, ১১ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
দু’দিনের সফরে যশোরে ভারতীয় হাইকমিশনার
কাগজ সংবাদ
Published : Thursday, 3 December, 2020 at 8:02 PM
দু’দিনের সফরে যশোরে ভারতীয় হাইকমিশনারদু’দিনের সফরে যশোরে এসেছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় তিনি যশোরে এসে পৌঁছান। এরপর পূর্ব নির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে বেনাপোল ও ভারতের পেট্রাপোল বন্দর এবং যশোর রামকৃষ্ণ আশ্রম মিশন পরিদর্শন করেন তিনি।
বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতের সাথে আমদানি-রপ্তানি কার্যক্রম ও পাসপোর্ট যাত্রীদের যাতায়াতে সুবিধা-অসুবিধা সরেজমিন পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার।  এ সময় তিনি বেনাপোল কাস্টমস হাউজ, বন্দরের বিভিন্ন শেড, চেকপোস্ট ইমিগ্রেশন ও বেনাপোল-পেট্রাপোল নোম্যানসল্যান্ড পরিদর্শন করেন। ভারত-বাংলাদেশ চলাচলকারী পাসপোর্ট যাত্রীদের খোঁজ খবর নেন এবং তাদের সাথে কথা বলেন। বেনাপোল চেকপোস্টে পৌঁছালে হাইকমিশনারকে অভ্যর্থনা জানান কাস্টমস, বন্দর, প্রশাসন ও পুলিশসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং ব্যবসায়ী নেতৃবৃন্দ।
এরপর সন্ধ্যা সাড়ে ছয়টায় যশোর রামকৃষ্ণ আশ্রম মিশন পরিদর্শন করেন তিনি। মন্দির প্রদক্ষিণ করে সেখানে কিছুক্ষণের জন্য ভজনকীর্তনে অংশ নেন। পরে আশ্রম মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞান প্রকাশানন্দ মহারাজের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় আশ্রমের পক্ষ থেকে হাইকমিশনারকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।
হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সফরসঙ্গী ছিলেন তার সহধর্মিণী সঙ্গীতা দোরাইস্বামী, সহকারী হাইকমিশনার রায়না রাজেস কুমার ও খুলনা বিভাগীয় সহকারী হাইকমিশনার অমিত কুমার।
আগামীকাল শুক্রবার কুষ্টিয়া সফর শেষে সন্ধ্যায় ঢাকায় ফিরে যাবেন তিনি।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : g[email protected], [email protected]
Design and Developed by i2soft