সোমবার, ১০ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ফেনসিডিল ইয়াবা গাঁজাসহ আটজন আটক, ৫ মামলা
কাগজ সংবাদ
Published : Thursday, 3 December, 2020 at 9:28 PM
ফেনসিডিল ইয়াবা গাঁজাসহ আটজন আটক, ৫ মামলাযশোর কোতোয়ালি মডেল থানা, চাঁচড়া ও সদর পুলিশ ফাঁড়ি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা পৃথক অভিযানে ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে। এসময় মাদকদ্রব্য দখলে রাখার অভিযোগে আটজনকে আটক করেছে।
আটকরা হচ্ছে যশোর শহরের শংকরপুর ভাঙাগেট এলাকার চাঁন মিয়ার ছেলে সোহাগ হাওলাদার, শংকরপুর জমাদ্দার পাড়ার ওয়াজেদ আলী মোল্লার ছেলে আসাদুজ্জামান, শহরের খালধার রোড আলীয়া আমিনিয়া মাদ্রাসার পাশের নিকারীপাড়া লিলির বাড়ির ভাড়াটিয়া হানিফ বিশ^াসের ছেলে শুভ, একই এলাকার বাবুর বাড়ির ভাড়াটিয়া মৃত ওহেদ আলীর ছেলে জহুরুল ইসলাম রাব্বি, বেনাপোল পোর্ট থানার পুটখালী পশ্চিম পাড়ার জালাল উদ্দীনের ছেলে গিয়াস উদ্দিন, সদর উপজেলার খোলাডাঙ্গা গাজীপাড়ার টিপু মিয়া ওরফে আহম্মেদ খানের ছেলে তারেক হাসান ওরফে অন্তর, খোলাডাঙ্গা ধর্মতলা খ্রিস্টানপাড়ার সুভাষ লাহিড়ীর ছেলে জোহান লাহিড়ী ওরফে সবুজ ও শহরের শংকরপুর ইসহাক সড়কের সালামের বাড়ির ভাড়াটিয়া হাফিজুর রহমানের মেয়ে ফাতেমা খাতুন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানায়েছে, ২ ডিসেম্বর দুপুরে শহরের শংকরপুরের সালামের বাড়ির ভাড়াটিয়া ফাতেমা খাতুন সীমার ঘরে  অভিযান চালানো হয়। এসময় ৪শ’ গ্রাম গাঁজাসহ সিমা আটক হয়। একই দিন দুপুরে পুরাতনকসবা পুলিশ ফাঁড়ি সদস্যরা খোলাডাঙ্গার মোখলেছুর রহমানের বাড়ির মেহেগুনী বাগানের মধ্যে থেকে তারেক হাসান ওরফে অন্তরকে ২০ পুরিয়া ও জোহান লাহিড়ী ওরফে সবুজকে আট পুরিয়া গাঁজাসহ আটক করে। চাঁচড়া ফাঁড়ির এএসআই সোহাগ চেকপোস্ট পাবলিক টয়লেটের সামনে থেকে গিয়াস উদ্দীনকে ১৬ বোতল ফেনসিডিলসহ আটক করেন।
অপরদিকে, সদর পুলিশ ফাঁড়ির এসআই সাইদুর রহমান জানিয়েছেন,  ২ ডিসেম্বর রাত সাড়ে ১০টায় শহরের খালধার রোড আমিনিয়া আলীয়া মাদ্রাসা রোডের তাজ এন্টারপ্রাইজ দোকানের সামনে থেকে শুভকে ১০ পিস ও জহুরুল ইসলামকে ১০ পিস ইয়াবাসহ আটক হয়।
এছাড়া, কোতোয়ালি মডেল থানার এসআই শংকর কুমার বিশ^াস শংকরপুর হাজারী গেট বিট পুলিশিং অফিসের সামনে থেকে সোহাগ হাওলাদারকে ১৫০ গ্রাম ও আসাদুজ্জামানকে ৫০  গ্রাম গাঁজাসহ আটক করা হয়।  এঘটনায় কোতোয়ালি মডেল থানায় ৫টি মামলা হয়েছে। ৩ ডিসেম্বর আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft