বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শরীর সুস্থ্য রাখার জন্য খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে : সিটি মেয়র
কাগজ ডেস্ক :
Published : Friday, 4 December, 2020 at 6:21 PM
শরীর সুস্থ্য রাখার জন্য খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে : সিটি মেয়রখুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, শরীর সুস্থ্য রাখার জন্য খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। খেলাধুলাসহ সাংস্কৃতিক কর্মকান্ড সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর অবদান রাখে। তাই শত প্রতিকূলতার মাঝেও নতুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করার উদ্যোগ অব্যাহত রাখতে হবে।
তিনি আজ (শুক্রবার) দুপুরে খুলনার খালিশপুর প্রভাতী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিটি ক্রিকেট একাডেমি আয়োজিত শেখ আবু নাসের স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
সিটি মেয়র বলেন, খেলাধুলা মানসিক বিকাশ ও শরীর গঠনে সহায়তা করে। খেলার মনোভাব নিয়ে মাঠে নামতে হবে। ক্রিকেট খেলা দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি নজর দেওয়ার কারণে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশের অর্জন দেশ-বিদেশে ছড়িয়ে পড়ছে। সরকার সকল জেলা ও উপজেলাতে মিনি স্টেডিয়াম নির্মাণ করছে। তিনি বলেন, খেলাধুলাই পারে যুবসমাজকে সন্ত্রাস, মাদকসহ অন্যায় কাজ থেকে দূরে রাখতে। এই টুর্নামেন্ট থেকে বড় মাপের খেলোয়াড়া তৈরি হবে, তারা ক্রিকেটকে এগিয়ে নেবে সোনালী ভবিষ্যতের দিকে।
খালিশপুর ইউনিটি ক্রিকেট একাডেমির ভাইস চেয়ারম্যান কাজী ফয়েজ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান, কাউন্সিলর এসএম খুরশিদ আহমেদ টোনা, কাউন্সিলর এমডি মাহফুজুর রহমান লিটন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পারভীন আক্তার, কেএমপি’র সোনাডাঙ্গা জোনের সহকারী পুলিশ কমিশনার আবুল খায়ের ফকির, বিশ^াস প্রোপার্টিজ এর প্রোপাইটার মোঃ আজগার বিশ^াস তারা, বাংলাদেশ ট্যাংকলরী ওনার্স এ্যাসোসিয়েশনের মহাসচিব শেখ ফরহাদ হোসেন প্রমুখ। স্বাগত জানান খালিশপুর ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের ক্রীড়া সম্পাদক মোঃ হাফিজুর রহমান মিলন।
উল্লেখ্য, ২০ দিনব্যাপী এই টুর্নামেন্টে খুলনার ৩২টি দল অংশ নেবে। উদ্বোধনী খেলায় উইনিটি গ্রীন বনাম রুবী এন্টারপ্রাইজের মধ্যকার টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft