শুক্রবার, ০৭ মে, ২০২১
স্বাস্থ্যকথা
আব্দুল খালেক এতিমখানা ও মাদ্রাসার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প
কাগজ সংবাদ
Published : Friday, 4 December, 2020 at 8:35 PM
আব্দুল খালেক এতিমখানা ও মাদ্রাসার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প শতাধিক সুবিধা বঞ্চিত রোগীদের বিনামূল্যে স্বাস্থ্য পরামর্শ প্রদান, পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধ সরবরাহ করছে আলহাজ্ব আব্দুল খালেক এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসা। তিন ডিসেম্বর সকাল থেকে সন্ধ্য পর্যন্ত অনুষ্ঠিত হয় দ্বিতীয় বারের মতো এই ফ্রি মেডিকেল ক্যাম্প।

এ ক্যাম্পের উদ্বোধন করেন মাদ্রাসা প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এবং যশোর পৌর সভার ছয় নং ওয়ার্ড কাউন্সিলর অপরদিকে সিমান্ত পরিবহন বাস মালিক সমিতির আহবায়ক হাজী আলমগীর কবির সুমন। ক্যাম্পে স্বাস্থ্য সেবা প্রদান করেন গাইনী রোগ বিশেষজ্ঞ  ডাক্তার ফারহানা শবনম।

হাজী আলমগীর কবির সুমন বলেন, দেশে যেহেতু দরিদ্র মানুষের সংখ্যা বেশি, তাই ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজনের প্রয়োজনীয়তাও বেশি। আলহাজ্ব আব্দুল খালেক এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে প্রতিমাসে দু’বার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। সেখানে রোগীদের সকল ওষুধ বিনামূল্যে প্রদান করা হয়।আব্দুল খালেক এতিমখানা ও মাদ্রাসার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

তিনি আরও বলেন, এই করোনাকালীন মহাদুর্যোগের সময় সমাজের মানুষ বিশেষ করে যারা অসহায় ও দুঃস্থ তারা মারাত্মকভাবে চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হচ্ছে। এই লক্ষ্যে তাদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়ার জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে। ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

ফ্রি মেডিকেল ক্যাম্পে সার্বিক সহযোগীতা করেন, মুসলিম এইড ইনস্টিটিউটের প্রিন্সিপাল নুর ইসলাম, যশোর আব্দুল খালেক এতিমখানা ও মাদ্রাসার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প জেলার ত্যাগী ও পরিশ্রমী ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ, আস্থা সবার জন্য স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থার সদস্য মারিয়া, আনিকা, রিফাজ পল্লব প্রমুখ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে আগত রোগীদের মাঝে বিনামূল্যে ম্যাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিরতণ করা হয়। 
আব্দুল খালেক এতিমখানা ও মাদ্রাসার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft