সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে ট্রেনের ধাক্কায় টাইলস ব্যবসায়ী নিহত ॥ শোক
কাগজ সংবাদ
Published : Friday, 4 December, 2020 at 9:14 PM
যশোরে ট্রেনের ধাক্কায় টাইলস ব্যবসায়ী নিহত ॥ শোকযশোরে ট্রেন দুর্ঘটনায় আব্দুর রহমান সরদার (৪৬) নামে এক টাইলস ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১১ টার দিকে শহরের খড়কি ধোপাপাড়া রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার মন্ডলগাতি গ্রামের আজিজ সরদারের ছেলে ও শহরের তসবির সিনেমা হলের সামনের এসএ ট্রেডার্সের মালিক।
নিহতের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে আব্দুর রহমান বাড়ি থেকে মোটরসাইকেলযোগে শংকরপুর বটতলা জিডিএল হাসপাতালে যাচ্ছিলেন। পথিমধ্যে খড়কি ধোপাপাড়া রেলক্রসিংয়ের উপরে মোটরসাইকেলটি ওঠার পর স্টার্ট বন্ধ হয়ে যায়। ওই সময় খুলনা থেকে আসা রূপসা এক্সেপ্রেস ট্রেনের ধাক্কায় আব্দুর রহমান মোটরসাইকেল থেকে নীচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন।
যশোর জিআরপির উপপরিদর্শক তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
ব্যবসায়ী আব্দুর রহমানের অকাল মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর জেলা টাইলস ব্যবসায়ী সমিতির সভাপতি সাজ্জাদুর রহমান সুজা,সাধারণ সম্পাদক অমল কুমার দেবনাথ, সাংগঠনিক সম্পাদক শেখ জাহিদুর রহমান লাবু, প্রচার সম্পাদক শেখ মাসুম বিল্লাহ প্রমুখ।
একইভাবে শোক প্রকাশ করেছেন যশোর জেলা জামায়াতের সাবেক আমির অধ্যাপক আব্দুর রশীদ,শহর আমির অধ্যাপক গোলাম রসুল,সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ইদ্রিস আলী প্রমুখ।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft