সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে ফেনসিডিল ও গাঁজাসহ তিনজন আটক
কাগজ সংবাদ
Published : Friday, 4 December, 2020 at 9:16 PM
যশোরে ফেনসিডিল ও গাঁজাসহ তিনজন আটক পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর জেলা কার্যালয়ের ক সার্কেলের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করেছে।
এ সময় ফেনসিডিল বহনকারী একটি মোটরসাইকেলসহ তিনজনকে আটক দেখিয়েছে। আটককৃতরা হচ্ছে, শার্শা উপজেলার বিত্তিপোতা গ্রামের তরিকুল ইসলামের ছেলে তুহিন, সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে সোনা মিয়া ও শহরের রেলগেট পশ্চিমপাড়ার নুরুল আমিনের বাড়ির ভাড়াটিয়া মমতাজের ছেলে আরমান আলী।
এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মাদক আইনে তিনটি মামলা করা হয়েছে।
চাঁচড়া ফাঁড়ির এএসআই সোহাগ হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে যশোর-বেনাপোল সড়কের সদর উপজেলার চাঁচড়া চেকপোস্ট পাবলিক টয়লেটের সামনে থেকে মোটর সাইকেলসহ চালক তুহিনকে আটক করা হয়। এ সময় (যশোর হ-১৩-৬৭৬৯) নাম্বারের মোটরসাইকেলে বিশেষ কায়দায় রাখা ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
অপরদিকে,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে শহরের ভোলা ট্যাংক রোডের উত্তর পাশে লেখা আর্ট এন্ড মেটালিক দোকানের সামনে থেকে আরমান আলী নামে এক যুবককে আটক করে। পরে তার দখলে রাখা চারশ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এর আগে সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের সোনা মিয়াকে সাড়ে তিনশ’ গ্রাম গাঁজাসহ আটক করে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft