সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
মাগুরা প্রতিনিধি
Published : Friday, 4 December, 2020 at 9:30 PM
মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতমাগুরায় শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় স্বর্ণলতা মজুমদার (২৫) ও সাথী মজুমদার (২৭) নামে দু’ গৃহবধূ ও আহাদ আলী মোল্লা (৬০) নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন।
মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, শালিখার থৈপাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী স্বর্ণলতা, ভাইয়ের স্ত্রী সাথী মজুমদারকে নিয়ে একটি অটোতে করে মাগুরা সদর উপজেলার রামনগর এলাকায় এক নিকটাত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। বিকেল সাড়ে ৩টার দিকে তারা মাগুরা-ফরিদপুর সড়কের ঠাকুরবাড়ি এলাকায় পৌঁছে অটো থেকে নেমে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকাগামী সবজি বোঝাই একটি ট্রাক অন্য একটি অটোকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে ট্রাকের নীচে চাপা পড়ে স্বর্ণলতা, সাথী এবং একই পরিবারের দু’ শিশু সেতু (৭) ও অপর্ণা (১৩) গুরুতর আহত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক স্বর্ণলতাকে মৃত ঘোষণা করেন। আহত সাথীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আহত সেতু মজুমদার ও অপর্না মজুমদার মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
রাজবাড়ি জেলার বালিয়াকান্দি এলাকার একটি বিয়ের অনুষ্ঠান শেষে তারা নিজ গ্রামে ফেরার আগে মাগুরার রামনগর স্বর্ণলতার ফুফু বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু পথেই তারা দুর্ঘটনার শিকার হন বলে নিহত স্বর্ণলতার স্বামী মিল্টন মজুমদার জানান।
অন্যদিকে, আহাদ আলী মোল্লা (৬০) নামে এক পল্লী চিকিৎসক শুক্রবার সকালে মহম্মদপুুর উপজেলার রাজাপুর এলাকায় নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন। তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়। তার বাড়ি নড়াইল জেলার লোহাগড়ায়।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft